ব্রেকিং নিউজ :
December 15, 2016

গর্ভের সন্তান ছেলে না মেয়ে যেভাবে বুঝবেন

অনেকেই মানেন যদি আপনার পেটে ছেলে সন্তান থাকে তাহলে নড়াচড়া কম করে। কিন্তু মেয়ে হলে, সে পেটের মধ্যে অনেক বেশি ঘোরে, যার ফলে আপনার পেটটা কখন বেশ সুন্দর কখনও বা অদ্ভূত দেখতে লাগে। আপনার গর্ভে যদি ছেলে বাচ্চা থাকে তাহলে ভুঁড়িটা নিচের দিকে ঝুলে যাবে। যদি সন্তান হয় কন্যা তাহলে ওপরের দিকে ভুঁড়িটা বেশি হয়।  আপনার গর্ভের সন্তানের ওজনটা যদি সামনের দিকে অনুভব করেন, তাহলে সেটা ছেলে হওয়ার সম্ভাবনা বেশি। যদি সেটা সারা পেটময় মাঝখানের মনে হয়, তাহলে কন্যা সন্তান হতে পারে।

আপনার পেটটি দেখতে কেমন লাগছে – বাস্কেটবলের মত না তরমুজ? যদি সেটা বাস্কেটবলের মতো দেখায়, সেটা লক্ষণ ছেলে সন্তানের। কিন্তু যদি সেটা দেখায় তরমুজের মত, তাহলে সেটা কন্যা। লিনিয়া নিগ্রা বা কালো দাগ, যেটা আপনার তলপেটের নিচের দিক থেকে নাভি অবধি যায় সেটা দেখা যায় যদি আপনার কন্যা সন্তান পেটে হয়। যদি সেই দাগটি গর্ভাবস্থার শেষের দিকে মিলিয়ে যায়, আশা করতে পারেন যে ছেলে সন্তান হতে চলেছে। অন্য মতে- দাগটি যদি তলপেটের নিচের দিক থেকে শুরু করে পাঁজর অবধি আসে, তাহলে আপনার গর্ভে ছেলে সন্তান আশা করতে পারেন। পেটে আপনার ছেলে কি না জানতে চাইলে আপনার বিয়ের আংটিটা নিয়ে আসুন। এতে আপনার একটা চুল জড়ান। শুয়ে পড়ে আংটিটা পেটের ওপর দোলান। যদি সেটা গোল গোল হয়ে ঘুরতে থাকে, এটা লক্ষণ আপনার ছেলে হতে চলেছে। যটি সেটা পেণ্ডুলামের মত দোলে, তাহলে বুঝবেন যে পেটে কন্যা সন্তান।

সংগৃহীত

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।