ব্রেকিং নিউজ :
December 17, 2016

ট্রাম্প কন্যা ইভাঙ্কার সঙ্গে এক কাপ কফি পানের দর ৫০ লাখ টাকা!

resize68451যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট পরিবারের সবার সঙ্গে আলাপের নতুন এক পদ্ধতি পেয়েছেন লন্ডনভিত্তিক বিনিয়োগকারী ওজান এম ওজকুরাল।

যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের চ্যারিটি ইভেন্টের মাধ্যমেই তার সঙ্গে ৪৮ লাখ টাকার (৬০ হাজার ডলার) বিনিময়ে কফি আড্ডায় অংশ নিতে যাচ্ছেন ওজকুরাল। যদিও তিনি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিলেন।

বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে ওজকুরাল জানান, বিশ্বব্যাপী বিভিন্ন সরকারপ্রধান ও রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে সাক্ষাৎ করাই আমার ব্যবসার লক্ষ্য। সম্প্রতি আর্জেন্টিনার প্রেসিডেন্টের সঙ্গেও কফিতে চুমুক দিয়েছেন তিনি। এবার হোয়াইট হাউসে অন্যতম ভূমিকা পালনকারী ট্রাম্পকন্যা ইভাঙ্কার সঙ্গে কফি পানের নিলামে অংশ নেয়া সর্বোচ্চ নিলামকারী এখন তিনি।

নিউইয়র্ক টাইমস তাদের এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি ‘চ্যারিটি বাজ’ নামে একটি অনলাইনভিত্তিক নিলাম আয়োজক ওয়েবসাইট এই নিলামের আয়োজন করেছে। নিলামে সর্বোচ্চ হাঁককারী একজন সৌভাগ্যবান ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে কফি খেতে পারবেন। এই নিলাম থেকে প্রাপ্ত সমুদয় অর্থ ইভাঙ্কার ভাই এরিক ট্রাম্পের দাতব্য সংস্থা সেন্ট জুড চিলড্রেন রিসার্চ হাসপাতালে দান করা হবে জানায় সংবাদ মাধ্যমটি।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।