ব্রেকিং নিউজ :
December 28, 2016

মার্কিন প্রেসিডেন্ট টাওয়ারে বোমাতঙ্ক!

 

নবনির্বাচিত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের ভবনে বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে। মঙ্গলবার দেশটির নিউ ইয়র্কের বহুতল ট্রাম্প টাওয়ারে একটি পরিত্যক্ত ব্যাগকে ঘিরে বোমাতঙ্ক ছাড়ায়।

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, ট্রাম্প টাওয়ারের মিডটাউন ম্যান্থন বিল্ডিং-এর জনবহুল স্থানে একটি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। উক্ত ব্যাগের কোনো দাবিদার না মেলায় তা থেকে ছড়ায় বোমাতঙ্ক। ভিড়ে ঠাসা ট্রাম্প টাওয়ারে বোমাতঙ্কের জেরে প্রাণ বাঁচাতে সকলেই এদিক ওদিকে পালাতে থাকে। যার জেরে প্রবল বিশৃঙ্খলার সৃষ্টি হয়।

দ্রুত ঘটনার তদন্তে নামে স্থানীয় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছায় বোম্ব স্কোয়াড। যদিও বিপদজনক কিছু মেলেনি ওই পরিত্যক্ত ব্যাগে। বাচ্চাদের খেলনা ছিল ওই ব্যাগে।

প্রসঙ্গত, দীর্ঘ চার বছর ধরে সময় নিয়ে তৈরি হয়েছিল বিলাসবহুল ট্রাম্প টাওয়ার। ১৯৭৯ সালে শুরু হয় ওই বহুতল নির্মাণের কাজ। ১৯৮৩ সালের ৩০ নভেম্বর উদ্বোধন করা হয় ৫৮ তলার এই বহুতলের। নিউ ইয়র্কের এই বহুতলের মালিক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।