ব্রেকিং নিউজ :
December 30, 2016

‘বিএনপি’ বাবার ‘ছাত্রলীগ’ ছেলে গ্রেফতার!

লক্ষ্মীপুর জেলার রায়পুরে পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ কর্মী শেখ জিল্লুর রহমান (২৫) গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত জিল্লুর রহমান রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়র বিএনপির সভাপতি শেখ জালাল আহম্মেদ মণ্টু মিয়ার ছেলে। মঙ্গলবার রাতে উপজেলার বোয়ার্ডার বাজার এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়,  ছাত্রলীগের কর্মী জিল্লুর রহমান লক্ষ্মীপুরের অতিরিক্ত সিনিয়র ম্যাজিস্ট্রেট মো. দাউদ হাসানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে সে ডাকাত রাজন বাহিনীর সক্রিয় সদস্য ও এসপির বাড়িতে ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

প্রসঙ্গত, গত ৪ অক্টোবর মঙ্গলবার রাতে সিলেট রেঞ্জ পুলিশের আরআরএম কমান্ডেট (এসপি) মাহমুদুর রহমান সেলিমের লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পূর্ব কেরোয়া গ্রামের বাড়িতে ডাকাতি ঘটনা ঘটে। পরে এসপির ভাই মুক্তার হোসেন বাদী হয়ে থানায় অজ্ঞাতদের নামে ডাকাতি মামলা করেন।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।