ব্রেকিং নিউজ :
January 2, 2017

বিগত আন্দোলনে রাজপথ ছাড়াতো দূরের কথা কেউ নামেইনি‍ঃখালেদা জিয়া

জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে আয়োজিত ছাত্র সমাবেশে ছাত্রদল নেতাকর্মীরা স্লোগান দিতে থাকেন- ‘খালেদা জিয়ার ভয় নাই/রাজপথ ছাড়ি নাই।’ স্লোগান শুনে উষ্মা প্রকাশ করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেন, ‘অনেকেই স্লোগান দেন- খালেদা জিয়ার ভয় নেই/রাজপথ ছাড়ি নাই। এ স্লোগান আর দেবে না।  বিগত আন্দোলনে রাজপথ ছাড়াতো দূরের কথা কেউ নামেইনি। তাই এসব স্লোগান আর শুনতে চাই না। বিএনপি আবার ক্ষমতায় আসবে। এই সরকারের বিরুদ্ধে আন্দোলন হবে সময়মতো।’

খালেদা জিয়া বলেন, নিজেদের ক্ষমতা চিরস্থায়ী করতে সরকার একের পর এক আইন প্রণয়ন করছে । দেশের অবস্থা খুব খারাপ। প্রতিনিয়ত গুম-খুন হচ্ছে। স্বৈরাচারী সরকার পরিকল্পিতভাবে দেশটাতে ধ্বংস করতে চায়। দেশের অবস্থা কী হল সেদিকে তাদের (ক্ষমতাসীনদের) নজর নেই। তারা ক্ষমতার যে চেয়ারে বসেছেন সেটা ছাড়তে চান না। সুপার গ্লু লাগিয়ে বসে আছেন যাতে কেউ ওঠাতে না পারে। তারা দেশ ও তরুণ প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে। ক্ষমতা চিরস্থায়ী করতেই এমনটা করছে। কিন্তু এভাবে দেশ চলতে পারে না। এজন্য কি দেশ স্বাধীন করেছি! শহীদদের রক্ত বৃথা যেতে পারে না। এ খুনি, দুর্নীতিবাজ ও লুটেরা সরকারের হাত থেকে দেশকে বাঁচাতে ছাত্রসমাজসহ সবাইকে জেগে উঠতে হবে।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।