ব্রেকিং নিউজ :
January 4, 2017

দুই বছরের শিশু অবিশ্বাস্যভাবে বাঁচালো জমজ ভাইকে! (ভিডিও)

মার্কিন যুক্তরাষ্ট্রের ইউটা এলাকার যমজ দুই ভাই বোউডি আর ব্রক। তাদের বয়স মাত্র দুই বছর। তাদের ওপর নজর রাখার জন্য বাবা-মা ঘরে লাগিয়েছিলেন ক্লোজ সার্কিট টেলিভিশন(সিসিটিভি) ক্যামেরা।

আর সেই ক্যামেরাতেই ধরা পড়ল অত্যাশ্চার্য এক দৃশ্য। পরে তা সামাজিক যোগাযোগের মাধ্যম ইউটিউবে ছাড়া হলে ভাইরাল হয়ে যায়।এক দিনের মধ্যেই ভিডিওটি দেখেন ৩২ লাখ দর্শক।

ভিডিওতে দেখা যায়, দুই ভাই ঘরে রাখা একটি ওয়্যারড্রব ধরে খেলা করছিল। তারা ওয়্যারড্রবের ড্রয়ার খুলে উপরে ওঠার চেষ্টা করলে হঠাৎ সেটি উল্টে যায়। তখন সেটির নিচে চাপা পড়ে যমজ দুই ভাইয়ের একজন। চাপা পড়ে সে আতঙ্কিত হয়ে নড়াচড়া করতে থাকে।

এদিকে অপর যমজটি তখনো বুঝে উঠতে পারেনি আসলে কী ঘটেছে। নিজের মতো খেলা চালিয়ে যাচ্ছিল সে। কিছুক্ষণ পর টের পেল,  ভাই চাপা পড়েছে।

ভাইকে বাঁচাতে ওয়্যারড্রবটি সহোদরের ওপর থেকে সরানোর চেষ্টা করে সে। সরানোর জন্য এদিক ও ওদিক ঘুরতে থাকে ওই সহোদর। একপর্যায়ে অলৌকিকভাবে একাই ওয়্যারড্রবটি ঠেলে সরিয়ে ফেলে। আর ওয়্যারড্রবটির নিচ থেকে বের হয়ে আসে আটকে পড়া শিশুটি।

যমজ শিশু দুটির বাবা-মা রিকি ও কেলি জানান, প্রথমে তাঁরা ভিডিওটি ইউটিউবে প্রকাশ করতে চাননি। তবে শিশুদের ঘরে আসবাবপত্রের ব্যবহার নিয়ে সচেতনতা বাড়াতেই ভিডিওটি প্রকাশের সিদ্ধান্ত নেন তাঁরা।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।