ব্রেকিং নিউজ :
January 6, 2017

নারায়ণগঞ্জে মহিলা কলেজের ক্লাসরুমে ৪০ মিনিট আপত্তিকর ভিডিও প্রদর্শণ!

বৃহস্পতিবার বিকাল ৩টায় নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের ব্যবসা শিক্ষা বিভাগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ক প্র্যাকটিক্যাল ক্লাস শুরুর আগে ক্লাসরুমে বড় পর্দায় প্রজেক্টর চালু করেন আইসিটি বিভাগের ডিপার্টমেন্ট সহকারী হাবিবুর রহমান রাজু। তিনি ক্লাসরুম থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে মেয়ে শিক্ষার্থীদের সামনেই পর্দায় ভেসে উঠে হিন্দি একটি ছবি, যেখানে অশ্লীলতা ও আপত্তিকর দৃশ্য ভরপুর। ওই ভিডিওটিও ১৮ বছরের বেশিদের জন্য প্রযোজ্য। সেটাও শর্তসাপেক্ষ। প্রদর্শিত ছবিতে এক নারী কোনো এক মুহূর্তে প্রকাশ্যে ধূমপান করছেন। আরেক চিত্রে দেখা যায়, খুবই ঘনিষ্ঠ অবস্থায় নরনারীর অবস্থান। এসব দেখে মূলত কলেজের অনেক শিক্ষার্থী শ্রেণিকক্ষেই মুখে হাত দিয়ে চোখ ঢেকে বসে থাকেন।

ওই ক্লাসরুমে থাকা একাধিক শিক্ষার্থী জানায়, ৩টা থেকে ৩টা ৪০ মিনিট পর্যন্ত ছবিটি প্রদর্শিত হয়। এ সময় অনেক শিক্ষার্থীই লজ্জায় মাথা নিচু করে রাখেন। ক্লাসে থাকা এক শিক্ষার্থী নাম প্রকাশ না করার অনুরোধ করে বলেন, আইসিটি ক্লাস শুরু হওয়ার আগে আমাদের হাবিবুর রহমান রাজু (অফিস সহকারী) এসে প্রজেক্টর স্থাপন করার পর এরকম একটি ছবি ছেড়ে চলে যান। আমাদের শিক্ষক আবুল বাশার (প্রভাষক, দর্শন বিভাগ) পরে এসে ছবি বন্ধ করে দিয়ে গেলে পরে ক্লাস শুরু হয়। আমরা অনেকেই লজ্জায় কিছু বলতে পারছিলাম না। আবার কলেজ থেকে যে বের হয়ে যাবো তাও আমাদের দিচ্ছিল না। তাই অনেকটা বাধ্য হয়েই আমাদের বসে থাকতে হয় সেখানে।

বাংলাদেশ২৪অনলাইন/ডেস্ক

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।