ব্রেকিং নিউজ :
January 7, 2017

‘সবার বাবা স্কুলে আসে কিন্তু আমার বাবা আসে না; আমাকে চকোলেট, আইসক্রিম কিনে দেয় না’

‘সবার বাবা স্কুলে আসে কিন্তু আমার বাবা আর আসে না। আমাকে কেউ চকোলেট, আইসক্রিম কিনে দেয় না। আমিও বন্ধুদের মতো আমার বাবাকে দেখতে চাই।’ শুক্রবার শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে বাবাকে গুম করার প্রতিবাদ জানাতে এসে মর্মস্পর্শী কথাগুলো বলছিল মাতুয়াইল আদর্শ কিন্ডারগার্টেন স্কুলে এবার প্লে-গ্রুপ থেকে নার্সারিতে উঠা  মাত্র পাঁচ বছর বয়সী শিশু ঋদি।

গুম এবং বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের শিকার পরিবারগুলোকে নিয়ে এই সমাবেশের আয়োজন করে ‘ফ্যাসিবাদ ও সামাজ্যবাদ বিরোধী জাতীয় জোট’। এসময় পাঁচ বছরের ঋদি তার বাবাকে ফিরিয়ে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানায়। হাজেরা বেগম কাঁদতে কাঁদতে বলেন, ‘আপনাদের কাছে আর কিছু চাই না, আমার ছেলেকে ফেরত চাই। আমার ছেলেকে কোথাও পাই না। কত জায়গায় গেছি, কতজনের কাছে ধরনা দিয়েছি। কিন্তু আমার ছেলের খোঁজ কেউ দেয় না। সমাবেশে ঋদির মা ফারজানা আক্তার বলেন, ‘২০১৩ সালের ডিসেম্বরে তার স্বামী ৭১ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক পারভেজ হোসেনসহ চারজনকে শাহবাগ থেকে আইন প্রয়োগকারী সংস্থার পরিচয়ে ধরে নেয়া হয়।’ ওই সময় ফারজানা গর্ভবতী ছিলেন। পরে তার একটি ছেলে হয়েছে। ছেলের বয়স আড়াই বছর। তিনি এখন বাবার বাড়িতে থাকেন। তিনি জানেন না তার দুই সন্তানের বাবা বেঁচে আছে না মরে গেছে। স্বামীর সন্ধান চান ফারজানা।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।