ব্রেকিং নিউজ :
January 7, 2017

অপকর্ম করলে নেতাকর্মীদের বহিষ্কারের হুমকি দিয়েছেন ওবায়দুল কাদের

নেতাকর্মীদের মধ্যে যারা অপকর্ম করে তাদের সংশোধন হতে হবে। প্রথমে সংশোধন করবো, যারা সংশোধন হবে না দল থেকে তাদের বহিষ্কার করা হবে। রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১০ই জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনের প্রস্তুতি উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের সঙ্গে আয়োজিত এক যৌথসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই হুঁশিয়ারি দিয়েছেন ।

দলের নেতাকর্মীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির কাজ ষড়যন্ত্র করা। বিএনপি ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে চায় । মুখে গণতন্ত্রের কথা বললেও বিএনপির কাজ হচ্ছে ষড়যন্ত্র করা। গণতন্ত্র তারা চায় না, তারা ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে চায়। একটি মহল বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনাকেও সরিয়ে দিতে চেষ্টা করছে। বঙ্গবন্ধুকে কেন হত্যা করা হয়েছে? ওরা বুঝতে পেরেছিল ভোটে তাকে হারানো যাবে না, পরে ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে সপরিবারে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে, নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে পরাজিত করা, হারিয়ে দেয়া সম্ভব নয়।
দেশে সাম্প্রদায়িক উগ্রবাদী জঙ্গি গোষ্ঠীর বিষয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। রাজধানীর আশকোনার জঙ্গি আস্তানার মতো আরো কত আশকোনা আছে এটা এই মুহূর্তে বলা যায় না। কারণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ এখন একটা গ্লোবাল ফেনোমেনন। তাদের ডালপালা বিস্তারিত হয়ে আছে। তারা কখন কোথায় হানা দেবে, আমাদের সতর্ক থাকতে হবে, সাবধান থাকতে হবে। তাই আত্মসন্তুষ্ট হওয়ার কোনো কারণ নেই।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।