ব্রেকিং নিউজ :
January 8, 2017

ব্যথা পেয়ে হাসপাতালে মাশরাফি

নিউজিল্যান্ডের সঙ্গে টি-২০ সিরিজের শেষ ম্যাচে ফিল্ডিংয়ের সময় চোট পাওয়া মাশরাফি বিন মুর্তজাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার মাউন্ট মঙ্গানুইয়ে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে বোলিংয়ের সময় নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে মাশরাফির হাতের তালুতে সজোরে বল লাগে। এসময় তিনি মাঠ থেকে বেরিয়ে যান।

তাকে ড্রেসিংরুমে নিয়ে আহত স্থানে বরফ দেওয়া হয়। তবে চোট গুরুত্বর হওয়ায় মাশরাফিকে হাসপাতালে ভর্তি করা হয়। এই ম্যাচে ফিল্ডিংয়ের সময় চোট পান ইমরুল কায়েসও। পরে তিনি ব্যাট করতেও  নামেননি। ইনিংসের শুরুর দিকেই ছক্কা বাঁচাতে গিয়ে ইমরুল ব্যথা পেয়েছিলেন। এরপর ১২তম ওভারে ক্যাচ ধরতে গিয়ে বাউন্ডারি লাইনের পাশে থাকা বিজ্ঞাপনের এলইডি বোর্ডের ওপর গিয়ে পড়েন। এরপর কাঁধে ভর করে ইমরুল ফিরে যান ড্রেসিংরুমে।

সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে টাইগারদের ২৭ রানে হারিয়েছে কেন উইলিয়ামসনের দল। বাংলাদেশের সামনে ১৯৫ রানের বিশাল লক্ষ্য রাখে নিউজিল্যান্ড। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৭ রান করেন তামিম-সাকিবরা।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।