ব্রেকিং নিউজ :
January 8, 2017

৩৪ দেশের জামাই জন অ্যাড্রেস, বিয়ে করলেন ৯৪টি!  

যুক্তরাজ্যের নাগরিক জন অ্যাড্রেস এখন ৩৪টি দেশের জামাই!কীভাবে? ইউরোপ থেকে এশিয়া, আমেরিকা থেকে ল্যাটিন আমেরিকায় তার স্ত্রী রয়েছে।

তিনি  ফ্রান্স, ফিনল্যান্ড, জাপান, জার্মান, আমেরিকা ও আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশে বিয়ে করেছেন। অ্যামি, অ্যানি, মারিয়া, মেরি, কেট, কুইন্স নামে তার যে স্ত্রীরা আছে,  সেটি তার নিজেরও জানা নাই। তবুও বিয়ের শখ মেটেনি।

সেই ২৩ বছর বয়স থেকে শুরু! এরপর এক এক করে ৯৪ টি বিয়ে করেন জন অ্যাড্রেস। তাঁর বয়স এখন মাত্র ৩৫ বছর। বিয়ের সেঞ্চুরি থেকে মাত্র ৬টি বাকি। সেটি হয়তো সহজেই পূরণ করে ফেলবেন তিনি।

ছয় মাস আগে জাপানে সর্বশেষ বিয়েটি করেন। সম্প্রতি দ্য ইনডিপেনডেন্টের প্রতিবেদককে জন জানালেন, বিশ্বের বিভিন্ন দেশের নারী বিয়ে করাটা তাঁর শখ। তবে এই বিয়ে করার জন্য কারো কাছে মিথ্যা বলেন না জন। ৯৪ জন স্ত্রীই জানেন তাঁদের ৯৩ জন সতীন আছেন!

কিন্তু এত মেয়েকে পটালেন জন। এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি দেখতে খুব একটা খারাপ নই। আর ‘প্রেমটাও’ ভালো পারি। আর এভাবেই দেশে দেশে জুটিয়ে ফেলি বান্ধবী, পরে প্রেম। আর তারপর বিয়ে!’

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।