ব্রেকিং নিউজ :
January 9, 2017

নতুন বই নিয়ে স্কুলে যাওয়া হলো না রিভা-তালহার

রবিবার গাজীপুরের কালিয়াকৈরে রেলওয়ের একটি অরক্ষিত লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একই পরিবারের চারজনসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। সকাল সোয়া ৯টার দিকে কালিয়াকৈরে প্রাইভেট কারযোগে দুই শিশু সন্তানকে নিয়ে দুই মা স্কুলে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। এ সময় প্রাইভেটকার চালকও নিহত হন। মর্মান্তিক এ দুর্ঘটনার পর ঘটনাস্থল গোয়ালবাথান ও আশপাশের এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে। স্বজনের আহাজারিতে ভারি হয়ে ওঠছে বাতাস। বিকালে তাদের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, পাঁচ বছর বয়সী শিশু রিভাকে দুদিন আগে প্লে গ্রুপে আর তারই চাচাতো ভাই তহসিন আহমেদ তালহাকে নার্সারি ক্লাসে ভর্তি করে নতুন বই নিয়ে সকালে মায়েরা রওনা দেন স্কুলের পথে। বাড়ি থেকে বের হয়ে মাত্র এক কিলোমিটারের মধ্যেই দ্রুতগতির প্রাইভেটকার ট্রেনের ইঞ্জিনের সঙ্গে সংঘর্ষে চূর্ণবিচূর্ণ হয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান গ্রামের ঠিকাদার রিপনের স্ত্রী নুসরাত জাহান লাকি আক্তার (৩৬), তাদের ছয় বছরের মেয়ে রুবাইদা নুশরাত রিভা, রিপনের চাচাতো ভাই পরিবহন ব্যবসায়ী বিদ্যুতের পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সোনিয়া আক্তার (৩০) ও তাদের পাঁচ বছর বয়সী ছেলে তহসিন আহমেদ তালহা এবং চালক মিনহাজ উদ্দিন (৪৫)।

সূত্রঃ মানবজমিন

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।