ব্রেকিং নিউজ :
January 10, 2017

নিজের স্ত্রী সম্পর্কে যা বললেন ইমরান এইচ সরকার

দু’জনেই নতুন সংসার খুব জমিয়ে উপভোগ করছি। কোনো কোনো জায়গায় দু’জনেই একমত অথবা কোনো কোনো জায়গায় দ্বিমত রয়েছে, কে কাকে কোথায় কতটুকু ছাড় দেবো সেসব বিষয়ে নিজেদের মধ্যে আলোচনা চলছে। নন্দিতা যতটা স্ত্রী, তারচেয়ে বেশি বন্ধু। আমার বাবা-মা কুড়িগ্রামে এবং ঢাকার ভাড়া বাসায় প্রায় সমান সময় থাকেন। নববধূ নন্দিতা খুব ভালোভাবেই পরিবারের সব সদস্যকে বুঝে চলছেন। ব্যক্তিগত জীবনে নন্দিতা ইসলাম ছাত্র রাজনীতি না করলেও  রাজনীতি সচেতন মানুষ। একটি গণমাধ্যমের সাথে আলাপচারিতায়  অরাজনৈতিক গণমোর্চার সদস্য এবং  গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার এসব কথা বলেন।

জানা যায়,  প্রায় তিন বছর প্রেমের পর গত বছরের ৩১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ডা. ইমরান এইচ সরকার এবং শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের বড় মেয়ে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক নাদিয়া নন্দিতা ইসলাম। গণজাগরণ মঞ্চের আন্দোলন শুরুর বেশ কিছুদিন আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোনো এক অনুষ্ঠানে ইমরানের প্রথম দেখা হয় নন্দিতার সঙ্গে। পরে আন্দোলন চলাকালীন সময় বন্ধুত্ব হয়। প্রথম দিকে গণজাগরণ মঞ্চের পক্ষ থেকে প্রকাশিত পত্রিকা ‘জাগরণ’-এ সহ‍ায়তা করেন নন্দিতা। এরপর গণজাগরণ মঞ্চের লিফলেট তৈরি করতে ইংরেজি থেকে বাংলা অনুবাদে সহায়তা করেন তিনি। নন্দিতা আন্দোলনে ইমরানের সহযোদ্ধা হিসেবে উপস্থিত থাকা ছাড়াও বিভিন্ন দৈনিকে গণজাগরণের পক্ষে কলাম লিখেছেন। গণজাগরণের কাজ করতে করতেই একসময় ইমরান এবং নন্দিতার বন্ধুত্বের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এই বন্ধুত্ব প্রেমে পরিণত হলে ২০১৩ সালের শেষের দিকেই ইমরান এবং নন্দিতা নিজেদের বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নেন। তাছাড়া নন্দিতার নানাবাড়ি এবং ইমরানের নিজের বাড়ি কুড়িগ্রামে হওয়াও বন্ধুত্ব প্রেমে পরিণত হওয়ার অন্যতম কারণ।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।