ব্রেকিং নিউজ :
January 11, 2017

মাশরাফির অবসরের বিষয়ে যা বললেন আশরাফুল

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ ওয়ানডে ও টি-২০তে হোয়াইটওয়াশের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)কর্তাদের সুর পাল্টে যায়। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন,‘নিউজিল্যান্ড থেকে ঢাকায় ফিরেই নাকি টি-২০ কে ‘গুডবাই’ বলবেন  মাশরাফি।

অথচ মাশরাফির নেতৃত্বে গত দু’টি বছর অকুতোভয় ছিল টাইগাররা। একের পর এক সাফল্যের মুকুত উঠেছে তার নেতৃত্বে। সেই মাশরাফিকেই এখন ঠেলে দিচ্ছেন অবসর নামক গর্তে। এ ক্ষেত্রে সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের বললেন ভিন্ন কথা। তিনি বলেন, ‘মাশরাফিকে তার সিদ্ধান্তটা নিতে দিন’।

অবসরের বিষয়ে মাশরাফি নিজে মুখ ফুটে কিছু না বললেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টি-২০ থেকে তাকে অবসরের পথ দেখিয়ে দিচ্ছে। বিষয়টিকে দেশের ইতিহাসে অন্যতম সেরা অধিনায়কের প্রতি অসম্মান হিসেবেই দেখছেন ক্রিকেট বিশ্লেষক ও ক্রীড়াপ্রেমীরা।

মোহাম্মদ আশরাফুল টাইগার অধিনায়ক মাশরাফি সম্পর্কে, ‘মাশরাফি যত দিন খেলতে চায় ওকে খেলতে দেয়া উচিত। গত দুই বছরের কথাই ধরুন অসাধারণ ক্যাপ্টেন্সি করছে। তার নেতৃত্বে দল সাফল্যও পাচ্ছে। এ অবস্থায় ওকে ওর মতো সিদ্ধান্ত নিতে দেয়া উচিত। মাশরাফি আমার বন্ধু। দীর্ঘ দিন ওর সাথে খেলেছি। আমি জানি ও টি-২০ ততটা উপভোগ করে না। নেতৃত্ব দিচ্ছে বলেই হয়তো নিয়মিত খেলছে। সত্যি বলতে কী ও ২০ ওভারের আন্তর্জাতিক ক্রিকেট থেকে দাঁড়ালে আশ্চর্য হবো না।  কারণ, এটা ওর জন্য নয়।’

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।