ব্রেকিং নিউজ :
January 11, 2017

মেয়াদ শেষ হওয়ার আগেই ওবামাকে চাকরির প্রস্তাব!

ইতোমধ্যে বিদায়ী ভাষণ দিয়ে ফেলেছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। আগামী ২০ জানুয়ারি নবনির্বাচিত প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে ক্ষমতা হস্তান্তর করবেন তিনি।

বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর পদ থেকে সরেও গেলেও নতুন চাকরির জন্য তাকে হয়তো বেশিদিন অপেক্ষা করতে হবে না। ওবামাকে পরোক্ষভাবে নতুন চাকরির প্রস্তাব দিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় স্ট্রিমিং সার্ভিস স্পটিফাই।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘প্রেসিডেন্ট অব প্লেলিস্ট’ পদের জন্য তারা এমন একজনকে খুঁজছেন যার রয়েছে বিশ্বের অত্যন্ত মর্যাদাবান কোনো জাতিকে আট বছর পরিচালনার অভিজ্ঞতা। এছাড়া তাকে শান্তিতে নোবেল জয়ী হতে হবে। বলা বাহুল্য, এ দুটো গুণের একমাত্র অধিকারী ওবামা।

স্পটিফাইয়ের সিইও ড্যানিয়েল এক টুইটে সোমবার এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, বিখ্যাত তারকাদের সঙ্গে পরিচিতি প্রার্থীরা বাড়তি গুণ হিসেবে বিবেচিত হবে। আরও বলা হয়, প্রার্থীর জন্মদিনে যদি কেন্ড্রিক লামার গান পরিবেশন করে থাকেন এবং তিনি যদি সংবাদ সম্মেলনে তার শোনা গানের তালিকা নিয়ে আবেগঘন বক্তৃতা দিতে পারেন তাহলে তো কথাই নেই।

এদিকে, সম্প্রতি ইনস্টটাগ্রামে এক পোস্টে ওবামা বলেছিলেন, আমি স্পটিফাইতে চাকরির অপেক্ষায় আছি … কারণ তারা আমার গানের তালিকা পছন্দ করেছে।

সূত্র সিএনবিসি

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।