ব্রেকিং নিউজ :
January 12, 2017

রুটি-ভাজি বিক্রেতা থেকে জাতীয় দলের ক্রিকেটার!

ফুটপাতের এক সামান্য দোকানি হনন খান। করাচির রাস্তায় পরোটা-ভাজি বিক্রি করেন তিনি। সম্প্রতি পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলে ডাক পেয়েছেন তিনি। মালয়েশিয়ায় অনুষ্ঠেয় দুটি টি২০ ম্যাচের জন্য যে দলের নাম প্রস্তাব করা হয়েছে, তাতে তিনি রয়েছেন। দলে নির্বাচিত হওয়ার পরে খুশি এই পাক ব্যাটসম্যানও। দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি। আগামী ১৪ এবং ১৫ জানুয়ারি মালয়েশিয়ার বিরুদ্ধে লাহোরে সীমিত ওভারের ম্যাচ খেলতে নামছে পাকিস্তান। সেই ম্যাচে হনন খেলবেন।

জানা গেছে, ওপেনার হিসেবে হানানের জুরি মেলা ভার। বিশ্বের আক্রমণাত্মক বোলারদেরও চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড় করানোর ক্ষমতা রয়েছে তার। মারকুটে এই ব্যাটসম্যান আপাতত পাকিস্তানের টি-টোয়েন্টি দলে খেলবেন।  মালয়েশিয়ার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজেই দলের হয়ে ওপেন করবেন হানান। বড় ময়দানে এর আগে কখনো খেলতে নামেননি তিনি। আসন্ন সিরিজের আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে হানানকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে অনুশীলন করার সুযোগ দেয়া হয়েছে।

বাংলাদেশ২৪অনলাইন/ডেস্ক

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।