ব্রেকিং নিউজ :
March 1, 2017

গাবতলীতে সংঘর্ষে নিহত বৈশাখী পরিবহনের চালক

রাজধানীর গাবতলীতে পরিবহন শ্রমিকদের সঙ্গে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে  থেমে থেমে সংঘর্ষ চলছে। তারা ফাঁকা গুলি, টিয়ারসেল ও জলকামাল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এর মধ্যে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সংঘর্ষ কালে এক পরিবহন চালক নিহত হয়েছেন।

গাবতলী বাস টার্মিনালে আজ বুধবার সকালে এই ঘটনা ঘটে।  নিহত চালকের নাম নাম শাহ আলম (৩০)। তিনি বৈশাখী পরিবহনের চালক। তার বাড়ি রাজবাড়িতে।আজ সকাল ৮টায় গাবতলী বাস টার্মিনালের কাছে মাজার এলাকায় তিনি গুলিবিদ্ধ হন। তাকে আহত অবস্থায় মাজার রোডের সেলিনা জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

তবে সেখান থেকে দারুস সালাম থানা পুলিশ শাহ আলমের লাশ একটি পুলিশ ভ্যানে করে তুলে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এ ব্যাপারে দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান বলেন, একজনকে গুরুতর আহত অবস্থায় আমরা একটি হাসপাতাল থেকে উদ্ধার করেছি। তিনি মারা গেছেন কিনা এ বিষয়ে এখনো কোন নিশ্চিত তথ্য মেলেনি। পরিবহন শ্রমিকেরা দাবি করেছেন, পুলিশের গুলিতেই শাহ আলম নিহত হয়েছেন।

অন্যদিকে সকালের এই সংঘর্ষ চলাকালে আহত ৫ পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের হামলায় দুইজন শ্রমিকও আহত হয়েছেন। সকাল ৮ থেকে প্রায় ৩ ঘণ্টা ধরে চলা এই সংঘর্ষের পর টার্মিনালের সামনে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সাধারণ জনগণ এই এলাকা থেকে পায়ে হেটে চলাচল করছে। যে কোন ধরনের যানবাহন প্রবেশ বন্ধ করে দেয়া হয়েছে এই এলাকায়। এর পাশাপাশি সায়েদাবাদ, মহাখালী বাস টার্মিনাল এবং দেশের বিভিন্ন জেলায় উত্তপ্ত অবস্থা বিরাজ করছে বলে জানা গেছে।

বাংলাদেশ২৪অনলাইন ডেস্ক

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।