ব্রেকিং নিউজ :
March 19, 2017

বাস কনট্রাকটরের সততায় মুগ্ধ তরুণ

৩ নাম্বার বাসের কনট্রাকটর এক তরুণের আই ফোন ফিরিয়ে দিলেন। ফোন পেয়ে অবাক ওই তরুণ এই ঘটনাটি শেয়ার করেছেন ফেইসবুক পেইজ ‘Desperately Seeking – Dhaka (DSD)’।

নিচে মো আরিফ নামের ওই তরুণের ফেইসবুক স্ট্যাটাসটি হুবহু তোলে দেওয়া হলো-

‘‘সাতসকালে ৩ নাম্বার বাসে উঠে ফোনটা হারিয়ে গেলো। দোষটা আমারই, পকেট ছোট ছিল, নামার আগে খেয়াল করা হয়নি। যখন খেয়াল হলো ততোক্ষণে অনেক দেরী।

আইফোন হাতে পেয়ে ফেরত দিবে এই আশা করা বৃথা, তবুও চেষ্টা করতে তো দোষ নেই। তাই ফোন দিলাম, বেশ করেকবার রিং বেজে গেল, কেউ ধরেনি।

খানিক পরে আরেকবার ফোন দিতেই ধরলো একজন, পরিচয় দিলো তিনি তিন নাম্বার বাস শ্রমিক ইউনিয়নের নেতা গোছের কেউ, বাসের কন্ট্রাকটর মোবাইলটি পেয়ে নাকি উনার কাছে জমা দিয়ে গেছে। বললেন সাক্ষী সাবুদ নিয়ে বিকাল ৪টায় গুলিস্থান ফুলবাড়িয়া যেতে।

মনে অনেকরকম চিন্তা আসছিলো, তবুও ঠিক চারটা বাজে এক বন্ধুকে নিয়ে গেলাম বিআরটিসি বাস স্টপেজের গেটে। অবশেষে খুজে পেলাম সেই নেতা গোছের লোকটিকে।

হ্যা, বর্ণনা দেয়ার পর সেই ফোনটিই বের করে আমার হাতে দিলেন। বিশ্বাস হচ্ছিলো না যে এই যুগেও এমন মানুষ আছে। কারণ চাইলেই গায়েব করে দেয়া যেতো ফোনটাকে।

সেই কনট্রাকটরের দেখা আর পাইনি, ভাড়া দেয়ার সময় একবারই দেখেছিলাম কিন্তু ওভাবে খেয়ালও করা হয়নি। তাই ওর চেহারাটাও মনে করতে পারছি না। তবে আজকে তার এই সততা পরিবহণ শ্রমিকদের প্রতি আমার দৃষ্টিভঙ্গিটা পুরোপুরি পাল্টে দিলো।

#রেসপেক্ট সেই অচেনা বাস কনট্রাকটরের প্রতি।’’

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।