ব্রেকিং নিউজ :
April 23, 2017

‘একী করলেন কোহলি’

বর্তমান বিশ্ব ক্রিকেটে কোনও বোলারকে যদিও বলা হয় আপনার দৃষ্টিতে কে সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যান। সেখানে বিনা দ্বিধায় একজনের নাম বলবেন সবাই সেটি হলো ভারতের বিরাট কোহলি। ২২ গজে এই ক্রিকেটারের পারফরম্যান্স নিয়ে কারও দ্বিমত না থাকলেও ব্যক্তিত্ব নিয়ে রয়েছে নানা সমালোচনা।

সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচ শুরুর আগে সাক্ষাৎকার দেন চলমান আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে নেতৃত্ব দেওয়া বিরাট কোহলি। সেখানে উপস্থাপক অর্চনা বিজয়ের জিনস প্যান্টের ‘ছেড়া’ ডিজাইনের দিকে চোখ দেন তিনি। যেটা ক্যামেরার ফ্রেমে বন্দী হয়ে যায়।

পরে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়। উঠে আলোচনার ঝড়। এমন ভঙ্গিতে কোহলিকে দেখে তার চরিত্র নিয়ে অনেকই অনেক প্রশ্ন তুলেছেন।

অন্নপূর্ণা নামের এক ভক্ত লিখেছেন, ‘কি দরকার ছিল। না তাকালে হয় না।’ অবনী নামে আরেকজন লিখেছেন, ‘চোখ খারাপ হয়ে গেল নাকি।’ অনিকেত লিখেছেন, ‘কোহলি এটা কিছু হইলো।’ আরেকজন ভক্ত আরশি লিখেছেন, ‘একী করলেন কোহলি, এটা তার মতো ক্রিকেটারের কাছে কাম্য নয়।’

বাংলাদেশ২৪অনলাইন ডেস্ক

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।