ব্রেকিং নিউজ :
May 20, 2017

‘‘ভাই আমরা আপনাদের সেবা করে কিছু মাল কামানোর চেষ্টা করতেছি’’

ভাই পরীক্ষার্থী, কুশেন লাগব নাকি? অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে নিয়োগের বাছাইপর্বে অংশ নিতে এক পরীক্ষার্থী তার কেন্দ্র যাত্রাবাড়ি আইডিয়াল স্কুল এন্ড কলেজে যাওয়া মাত্র দুই তরুণের এমন প্রশ্নে থতমত খেয়ে যান।

তখন ওই দুই তরুণ ওই পরীক্ষার্থীকে বলেন, ভাই আমরা আপনাদের সেবা করে কিছু মাল কামানোর চেষ্টা করতেছি। এ সময় দুই তরুণ বলেন, ভাই আপনি কি আগে কারো সাথে প্রশ্ন নিয়ে টাকা লেনদেন করছেন? ওই পরীক্ষার্থী কৌশলে বলেন, এই বার করি নাই, আগের বার করছিলাম। দুই তরুণ জানতে যান, অগ্রিম টাকা দিছিলেন, হু দিছিলাম। টাকা ফেরত পাইছেন, না ফেরত পাই নাই।

আগে টাকা দিছিলেন তো এ জন্য টাকা ফেরত পান নাই বলে ওই দুই তরুণ বলেন, আমরা অগ্রিম টাকা নিই না। আগে কাজ তারপর টাকা। এরপর তারা বলেন, ভাই পুলিশের ভয় আছে, আমরা পাশে আছি। যদি কোসেন লাগে বলিয়েন। এই কথা বলে ওই দুই যুবক অন্যান্য পরীক্ষার্থীদের দিকে এগিয়ে যান।

ওই পরীক্ষার্থী পরে বিকাল পোণে তিনটায় জানতে পারেন, প্রশ্ন ফাঁস হওয়ায় পরীক্ষা বাতিল করা হয়েছে। জানা যায়, প্রশ্ন ফাঁসের অভিযোগে ব্যাংকার্স সিলেকশন কমিটি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগ অগ্রণী ব্যাংকের বিকালের ভাগের পরীক্ষা স্থগিত করে। তবে সকাল ভাগে অনুষ্ঠিত একইও পোস্টের পরীক্ষার বিষয়ে এখনো সিদ্ধান্ত জানানো হয়নি।

অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে নিয়োগের বাছাইপর্বের পরীক্ষা দুই ভাগে ১৯ শে মে শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ও বিকাল ভাগের পরীক্ষা বিকাল সাড়ে তিনটা থেকে অনুষ্ঠিত হওয়ার নোটিশ পায় আবেদনকারীরা।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।