ব্রেকিং নিউজ :
July 16, 2017

এক সঙ্গে থাকছেন না শখ- নিলয়!

২০১৬ সালের ৭ জানুয়ারি রাতে হঠাৎ করেই বিয়ে করেন মডেল ও অভিনয় শিল্পী শখ ও নিলয়। পরে সেই খবর  জানাজানি হলে ফেইসবুকে শখ ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ পরিবর্তন করে ‘ম্যারেড টু নিলয় আলমগীর’ লেখেন। তবে গত কয়েক দিন ধরে সেই স্ট্যাটাস আবার বদলে গেছে।

সেখানে দেখা যাচ্ছে, শখের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ এখন সিঙ্গেল। অন্যদিকে নিলয়ের সম্পর্কের জায়গায়ও নেই শখের নাম। একই সঙ্গে, নিলয় তাঁর ফেসবুক আইডির ‘অ্যাবাউট’ অপশন ‘গোপন’ করে রেখেছেন। তবে এ বিষয়টি নিয়ে শখ ও নিলয় কেউ সরাসরি কিছু বলছেন না।

তবে শখ ও নিলয়ের এমন স্ট্যাটাস দেখে পরিষ্কার হয়ে গেছে যে তারা এখন আর একসঙ্গে নেই। অনেক দিন ধরে এই দুজনের সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছিল। সহকর্মী শিল্পী ও পরিচালকের কেউ কেউ এমনটাও বলছিলেন, কয়েক মাস ধরে তারা দুজন নাকি এক ছাদের নিচেও থাকছেন না।

ভালোবেসে বিয়ে করার পর শখ আর নিলয় উত্তরায় সংসার শুরু করেছিলেন। তাদের সংসার বেশ ভালোই চলছিল।

প্রসঙ্গত, একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে কাছাকাছি চলে আসেন শখ-নিলয়। ধীরে ধীরে সেটা প্রেমে পরিণত হয়। এরপর বিয়ে করে সংসার শুরু করেন তারা।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।