ব্রেকিং নিউজ :
July 16, 2017

‘‘আমাকে নিরাপত্তা দিন ভালো কথা, কিন্তু জনগণ থেকে বিচ্ছিন্ন করবেন না”

রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিরাপত্তায় নিয়োজিত স্পেশাল সিকিউরিটি ফোর্স-এসএসএফের সদস্যদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা আমার নিরাপত্তার জন্য কাজ করেন। আপনারা আমাকে নিরাপত্তা দিন ভালো কথা, কিন্তু খেয়াল রাখবেন যেন আমি জনগণের থেকে বিচ্ছিন্ন হয়ে না যাই। কারণ পরিবার হারানোর পরে ওরাই আমার কাছের মানুষ।

শনিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে এসএসএফ-এর ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে একথা বলেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রী আরও বলেন, বিভিন্ন সময়ে বারবার আমাদের উপর আঘাত এসেছে কিন্তু আমাদের দমাতে পারেনি। আমার উপর যখন গ্রেনেড হামলা হয়েছে। আমার চারপাশে থাকা মানুষ মানবদেয়াল তৈরি করে সেসময় আমাকে বাঁচিয়েছে। যখন বিরোধীদলে ছিলাম, তখন তো নিরাপত্তা তেমন ছিল না, সাধারণ জনগণই আমাকে রক্ষা করেছে।

জঙ্গিবাদ বিষয়ে তিনি বলেন, জঙ্গিবাদ একটি আন্তর্জাতিক সমস্যা সেটাতে কোনো সন্দেহ নেই। তারপরও সেটা নিয়ন্ত্রণ করতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। দেশে যেসব বিদেশী অতিথিরা আসেন, তাদের নিরাপত্তার জন্য কাজ করে এসএসএফ। শ্রীলঙ্কার রাষ্ট্রপতি যে বর্তমানে বাংলাদেশ সফর করছেন, তার জন্যও খুবই ভালো আয়োজন করা হয়েছে এবং তিনি সেটাতে সন্তোষ প্রকাশ করেছেন।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।