ব্রেকিং নিউজ :
July 17, 2017

সংসদের ছবি তুলে জেলখানায়, হারালেন চাকরিও!

বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্যে অধ্যয়নরত এক স্থাপত্যবিদ্যার ছাত্রীর জন্য মোবাইলে জাতীয় সংসদের প্রায় পাঁচশ’ ছবি তুলে এখন জেলখানায় সংসদের পরিদর্শন শাখার কর্মচারী মোহাম্মদ রাকিব। মাত্র ছয় মাস আগে চাকরি হয়েছে রাকিবের। এরই মধ্যে তিনি অসাধু উপায়ে অর্থ অর্জনের মতো অনৈতিক কাজে জড়িয়ে পড়েন। তাই তার চাকরিও চলে গেছে।

জানা গেছে, ওই ছাত্রী এর আগে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে দেখা করে সংসদের ছবি তোলার অনুমতি চান। কিন্তু নিষেধাজ্ঞা থাকায় স্পিকার অনুমতি দেননি। কিন্তু রাকিব ওই ছাত্রীর কাছ থেকে ১২ হাজার টাকা নেন। এরপর সংসদের বিভিন্ন স্থাপনার ছবি তোলা শুরু করেন তিনি। ছবি তোলার সময় সেখানে দায়িত্বরত বিশেষ বাহিনী তাকে হাতেনাতে ধরে ফেলে। এরপর তাকে সংসদের সার্জেন্ট অ্যাট আর্মসের কাছে হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, বিখ্যাত স্থপতি লুই ইসাডোর কান সংক্ষেপে লুই অাই কানের অনবদ্য সৃষ্টি জাতীয় সংসদের নকশা যাতে কেউ নকল করতে না পারেন সেজন্য সংসদের ভেতরে ছবি তোলা নিষেধ।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।