ব্রেকিং নিউজ :
July 17, 2017

অবরোধেও রমরমা অবস্থা কাতারের

আরব দেশগুলো গ্যাসসমৃদ্ধ উপসাগরীয় ছোট্ট দেশ কাতারের ওপর জল, স্থল ও আকাশপথে কূটনৈতিক ও অর্থনৈতিক অবরোধ আরোপ করলেও চোখ ঝলসানো মল ও বিলাসবহুল হোটেলগুলোতে অবরোধের চিহ্ন নেই। অত্যাধুনিক কাপড়ের দোকানগুলোত গ্রীষ্মকালের উপযোগী হাল ফ্যাশনের পোশাক দেদারসে বিকোচ্ছে। মুদি দোকানগুলো ইউরোপ ও তুরস্কের মাংস ও পনিরে ঠাসা। এছাড়া মাত্র এক মাস আগে অস্ট্রেলিয়া থেকে দেশটির প্রধান বন্দর দিয়ে ৪ হাজার ৩০০টি গাড়ি ও ভেড়া আমদানি করা হয়েছে।

ডব্লিউ ও সেন্ট রেজিসের মতো বিলাসবহুল হোটেলগুলো চব্বিশ ঘণ্টা বিভিন্ন ধরনের সুস্বাদু খাবার পরিবেশন করছে। দর্শনার্থী ও পর্যটকদের জন্য উপচে পড়ছে কোমল পানীয়। রাজধানী দোহায় আগের মতোই ভিড় জমাচ্ছে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে নামিদামি লোকজন। ভিড় জমাচ্ছে বিভিন্ন ফুটবল দলের খেলোয়াড়েরা। গত সপ্তাহেই দোহার একটি জমকালো মলে ভক্তদের সঙ্গে সময় কাটিয়েছেন বিখ্যাত ফুটবল দল বার্সেলোনার খেলোয়াড় জেরার্ড পিকে, সার্গিও বাসকেটস ও জর্ডি অ্যালবা। এখানেই অনুষ্ঠিত হবে ২০২২ সালের বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।