ব্রেকিং নিউজ :
July 17, 2017

বলিউডের উঠতি নায়ককে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিলেন নারী পরিচালক!

বলিউডের ছবিতে অভিনয়ের সুযোগ দিতে উঠতি নায়িকাদের বিভিন্ন রকমের প্রস্তাব দেয়া হয়ে থাকে। এই ধরণের অভিযোগ প্রায়ই শোনা যায়। এক্ষেত্রে অভিযুক্ত হন  প্রযোজক বা পরিচালকরা। বেশিরভাগ প্রস্তাবের মাধ্যমে, বিছানায় শয্যাসঙ্গী হওয়ার কথাই বলা হয়।

কিন্তু এবার এক উঠতি নায়ককে, কুপ্রস্তাব দিয়েছেন কোনো এক নারী নির্মাতা। এক্ষেত্রে সিনেমায় সুযোগ দেওয়ার মাধ্যমে এক পরিচালক শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছেন বলিউডের উঠতি নায়ক আশিষ বিস্তকে। তিনি এমনই ঘটনার শিকার বলে দাবি করেছেন।

একাধিক নারী পরিচালক সিনেমায় সুযোগের বিনিময়ে তাকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছেন। আশিষ দাবি করেন, উঠতি অভিনেতাদের লালসার শিকার বানান নারী পরিচালকরা। তবে কারো নাম ও পরিচয় প্রকাশ করেননি তিনি।

তিনি দাবি করেন, বিখ্যাত এক পোশাক ডিজাইনারও সরাসরিই  সিনেমায় সুযোগের বিনিময়ে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাবে তিনি সাড়া দেননি।  আশিষ জানান ‌‘সাহাব’ ছবিতে নিজের প্রতিভার জোরেই তিনি সুযোগ পেয়েছিলেন।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।