ব্রেকিং নিউজ :
July 20, 2017

এক সেলফির জন্য নষ্ট হল ১ কোটি ৬১ লক্ষ টাকার শিল্প সামগ্রী! (ভিডিওসহ)

সেলফির নেশায় অহরহ মৃত্যু বা গুরুতর আহত হওয়ার ঘটনা দিনে দিনে বেড়েই চলেছে। কিন্তু এবার একটি সেলফির জন্য ক্ষতি হয়ে গেল প্রায় ১ কোটি ২৯ লক্ষ টাকার শিল্প সামগ্রীর!

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি অডিটোরিয়ামে শিল্পী সাইমন বার্চের প্রদর্শনী চলছিল। ওই প্রদর্শনীতে পর পর সাজানো ছিল সোনা, রুপা, পিতল, পাথরের গুঁড়ো, কাঠ এবং ফাইবার দিয়ে তৈরি নানা রকম মূর্তি ও ভাস্কর্য। এই প্রদর্শনীর টানেই সেখানে হাজির হয়েছিলেন বহু মানুষ। অধিকাংশ দর্শকই প্রদর্শনীতে ঢুকে ছবি তুলতে ব্যস্ত ছিলেন।

এক তরুণীও প্রদর্শনীতে ঢুকে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। সেলফি তুলতে মত্ত তরুণী বুঝতেও পারেননি যে, তার পায়ের সঙ্গে পেছনের স্ট্যান্ডের ধাক্কা লাগছে। স্ট্যান্ড নড়ে যাওয়ায় একটি মূর্তি পিছনের দিকে হেলে পড়ে।

তারপর মুহূর্তের মধ্যে একের পর এক মূর্তি স্ট্যান্ড-সহ হুড়মুড়িয়ে পড়ে। চোখের সামনে এমন একটা কাণ্ড ঘটতে দেখে স্তম্ভিত হয়ে যান প্রদর্শনীতে উপস্থিত অন্যান্য দর্শক। ঘটনার সিসিটিভি ফুটেজটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিগত তিন দিনের মধ্যে ইউটিউবে ভিডিওটি দেখেছেন ৬৫ লক্ষেরও বেশি মানুষ।

শিল্পী এবং অডিটোরিয়াম কর্তৃপক্ষের দাবি, ক্ষয়ক্ষতির পরিমাণ অন্তত ২ লক্ষ মার্কিন ডলার। অর্থাৎ প্রায় ১ কোটি ৬১ লক্ষ ২৭ হাজার টাকার সমান। এই বিপুল মূল্যের সামগ্রীর ক্ষতি হওয়ায় কর্তৃপক্ষের মাথায় আকাশ ভেঙে পড়েছে।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।