ব্রেকিং নিউজ :
August 13, 2017

কুরিয়ারের প্যাকেটে নবজাতক!

কুরিয়ারের পণ্য নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। হঠাৎ চমকে উঠলেন ওই কর্মী! একটি প্যাকেট নড়াচড়া করছে। কান্নার শব্দও আসছে সেটি থেকে। প্যাকেটটি খুললেন তিনি। অবাক চোখে দেখলেন, সেটির ভেতরে রয়েছে জ্যান্ত একটি মানবশিশু।

চীনের ফুঝোউ শহরে স্থানীয় সময় গত বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। খবর পেয়ে ওই ঘটনাস্থলে ছুটে যায় স্থানীয় পুলিশ। উদ্ধারের পর শিশুটিকে স্থানীয় জিনআন জেলা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটির অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সেই সময় করা ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে ওই শিশুর মায়ের প্রতি ক্ষোভ প্রকাশ করেন ইন্টারনেট ব্যবহারকারীরা। পরে পুলিশ ওই শিশুর মাকে শনাক্ত করে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, গত বুধবার নিজের সন্তানকে কালো প্লাস্টিকের প্যাকেটে ভরে একটি এতিমখানায় পাঠানোর জন্য কুরিয়ার সার্ভিসে পাঠান তিনি। এ সময় তাঁর ‘পণ্য’ পরীক্ষা করতে দেননি তিনি। বুকিং দেওয়ার পর তা পরিবহনে করে গন্তব্যের উদ্দেশ্যে চলে যায়। পুলিশ জানিয়েছে, ওই শিশুটিকে তার মা বাসায় নিয়ে যেতে পারবেন। কিন্তু পুলিশের ওই সিদ্ধান্তে নারাজ অনেকেই।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।