ব্রেকিং নিউজ :
August 17, 2017

গাধার সঙ্গে অদ্ভুত কাণ্ড করে ‘র‍্যাবিস’ রোগে আক্রান্ত ১৫জন কিশোর!   

প্রবৃত্তিকে দমন করতে না পেরে গাধার সঙ্গে ‘অস্বাভাবিক’ যৌন মিলন করতে গিয়েছে বেজায় বিপাকে প্রায় ১৫ জন কিশোর। অস্বাভাবিক এই যৌনতার খেসারত তাদের প্রত্যেককে দিতে হল হাসপাতালে গিয়ে। আর এমন অস্বাভাবিক ঘটনাই ঘটে গিয়েছে সুদূর আফ্রিকার মরক্কোয়।

মরক্কোর দৈনিক সংবাদমাধ্যম আল আকবর-এর মাধ্যমে প্রকাশ্যে এসেছে এই খবর। জানা গিয়েছে, পথ চলতি গাধার সঙ্গে অস্বাভাবিকভাবে যৌন মিলনে শামিল হয় একদল কিশোর। কিন্তু এরপরই ‘র‍্যাবিস’ রোগে আক্রান্ত হয় প্রত্যেকে। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে হাসপাতালে ভরতি করতে হয় তাদের। সেখান থেকেই আসল ঘটনা জানা যায়।

ধারণা করা হচ্ছে, আরও অনেক কিশোর এই জঘন্য কাজে শামিল ছিল। কিন্তু লোকলজ্জার ভয়ে তাদের দূরে কোথাও নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য। তাই তাদের সম্পর্কে কোনও তথ্য স্থানীয় প্রশাসনের কাছে নেই।

তবে যারা হাতেনাতে ধরা পড়েছে তারা গত এক সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন। তাদের প্রশ্ন করে বাকিদের তথ্য জানার চেষ্টা করছে পুলিশ। এদিকে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে নির্যাতনের শিকার গাধাটিকেও খুঁজে বার করার চেষ্টা চলছে। এই রোগ যেন অন্য কারও শরীরে না ছড়িয়ে পড়ে।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।