ব্রেকিং নিউজ :
August 22, 2017

‘নায়করাজ ব্যক্তিগত জীবনে ছিলেন সহৃদয়, উদারচেতা ও বিনীত স্বভাবের অধিকারী’

‘উত্তরসূরী অভিনেতা-অভিনেত্রীদের কাছে সর্বাধিক জনপ্রিয় অভিনয় শিল্পী মরহুম আবদুর রাজ্জাক প্রেরণার উৎস হয়ে থাকবেন। নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে গোটা দেশে গভীর শোকের ছায়া নেমে এসেছে। এই কুশলী অভিনেতা ব্যক্তিগত জীবনেও ছিলেন সহৃদয়, উদারচেতা ও বিনীত স্বভাবের অধিকারী।’ বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সোমবার রাতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এক বিবৃতিতে এসব কথা জানান।

বিএনপি চেয়ারপারসন বলেন, ‘নায়করাজ রাজ্জাকের পৃথিবী থেকে চলে যাওয়া যেন চলচ্চিত্র জগতের মহাকাশ থেকে একটি উজ্জ্বল জ্যোতিষ্ক হারিয়ে যাওয়া। অমর এই শিল্পীর ইন্তেকালে চলচ্চিত্র অঙ্গনে বিশাল শূন্যতার সৃষ্টি হলো। মরহুম নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে আমি গভীর শোকাহত। ষাটের দশক থেকে শুরু করে জীবনের শেষ দিন পর্যন্ত চলচ্চিত্র অঙ্গনে অনন্য কুশলী অভিনেতা হিসেবে দেশবাসীর মনে নায়করাজ হিসেবে নিজের আসনকে তিনি মজবুত করে রেখেছেন। খ্যাতিমান এই অভিনয় শিল্পী অসাধারণ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রমোদি মানুষকে বিমোহিত করে রাখতেন। অপ্রতিদ্বন্দ্বী এই অভিনেতা বাংলাদেশের চলচ্চিত্র শিল্পকে সমৃদ্ধ করতে এক যুগান্তকারী অবদান রাখেন।’

 

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।