ব্রেকিং নিউজ :
August 24, 2017

নেট দুনিয়ায় ভাইরাল শিশুটির আসল পরিচয় জানেন?

কয়েকদিন ধরেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিভিও, ‌যে ভিডিওটি নিজের সোশ্যাল সাইটে  পোস্ট করেছিলেন বিরাট কোহলি। যুবরাজ সিং সহ বহু সেলিব্রেটি ভিডিওটি শেয়ার করেন।

শিশুটি হল বলিউডের গায়ক তোশি সাবরির ভাইঝি হায়া। তোশি কে চিনতে পারছেন? সেই তোশি ‌যিনি ‘‍স্টার ভয়েস অফ ইন্ডিয়া’‍ থেকে উঠেছিলেন। ‘‍রাজ’‍  ফিল্মে ‘‍মাহি’‍ গানটা গেয়ে খ্যাতি লাভ করেছিলেন। এই শিশুটি সেই তোশিরই ভাইঝি।

তোশি বলেন, ‘‍’‍ভিডিওটা শিশুটির মায়ের রেকর্ড করা ভিডিও, বাচ্চাটা কতটা জেদি হয়ে গেছে সেটা মা তাঁর স্বামী ও ভাইকে দেখানোর জন্যই ভিডিওটা রেকর্ড করেছিল। ও নার্সারিতে ভর্তি হয়েছে, তাকে সংখ্যা শেখানো হচ্ছিল, কিন্তু সে কিছুতেই শিখতে পারছে না। ও ‌যে কাঁদছে সেটা শুধুমাত্র ওই সময়ের জন্য, ‌যাতে ওর মা ওকে খেলতে ছেড়ে দেয়। ছোট বাচ্চ আড়াই তিন বছরের এটাকে এত বড় করে দেখার কিছু হয়নি। প্রত্যেক বাড়িতেই বাচ্চা থাকে এবং তাদের আলাদা আলাদা জেদ থাকে। ও খুবই জেদি, সকলের আদুরে। বিরাট কোহলি, শিখর ধাওয়ানরা জানেন না আমরা কেমন, বা বাচ্চাটা কেমন? ওকে আমরা জানি, ও কেমন প্রকৃতির। ও পড়তে বসে প্রায়ই এমনভাবে খেলতে ‌যেতে চায়। ‘‍’‍

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।