ব্রেকিং নিউজ :
August 29, 2017

সাড়ে তিন বছর বয়সী কালা বাবুর দাম ১৫ লাখ টাকা!

রাজধানীর বৃহৎ গরুর হাট গাবতলীতে আনা হয়েছে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে ‘কালা বাবু’ নামের গরুটি। সাড়ে তিন বছর বয়স এর। পাটিতে ৬টি দাঁত। প্রিয় খাবার তার কাঁঠাল।  জাতিগতভাবে পিজিএস ক্রস কালা বাবুর বেশ কয়েক মণ মাংসও সুঠাম দেহে রয়েছে।  গাবতলীর হাটের যেনো মধ্যমণি হয়ে ওঠেছে কালা বাবু। বাচ্চা-বুড়ো সকলেই ভিড় করছেন এক নজর গরুটি দেখতে।

সাড়ে তিন বছর ধরে কালাবাবুকে লালন পালন করেছেন কালা বাবুর মালিক চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার বকশীপুর গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম।  তিনি জানান, কালাবাবু খুবই চুপ চাপ স্বভাবের। তবে নিজের সন্তানের মতো কালাবাবুকে শিশু থেকে বড় করছি। আমি খাওয়ার আগে তাকে খাওয়াইছি। ২৪ ঘণ্টাই একে ফ্যানের বাতাসে রেখেছি।

সব সময় চোখে চোখে রাখতাম সন্তানের মত। কালবাবুর খাবারের পেছনে প্রতিদিন ব্যয়ও করেছি ৫ শ’ টাকা। পাশাপাশি তার কাঁঠাল বাগানের ১ হাজারের উপরের কাঁঠালও কালাবাবু খেয়েছে। গাবতলীহাটে কালা বাবুই শীর্ষ স্থানে রয়েছে। চুয়াডাঙ্গা থেকে সাড়ে ১৭ হাজার টাকা দিয়ে কালাবাবুকে ঢাকায় এনেছি। ৫ হাজার টাকা খুঁটি ভাড়া দিচ্ছি। চোখে চোখে রাখছি যাতে কালাবাবুর কোনো সমস্যা না হয়।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।