ব্রেকিং নিউজ :
August 30, 2017

সাত বছরের মেয়েকে ৪ তলা থেকে ছুঁড়ে ফেললেন মা!

ভারতের বেঙ্গালুরুর জেপিনগরের জারাগানাহাল্লির বাসিন্দারা রোববার দুপুরে মায়ের হাতে নৃশংসভাবে মেয়ের হত্যা দেখে কার্যত বাকরুদ্ধ হয়ে যায়। সাত বছরের শ্রেয়া সরকার। আংশিকভাবে প্রতিবন্ধী, সে কথা বলতে পারতো না। মা স্বাতী সরকার তাকে কথা বলানোর সবরকমের চেষ্টাই করছিলেন। কথা বলতে না পেরে অস্থির হয়ে ওঠে শ্রেয়া। অস্থির মেয়েকে শান্ত করতে, চারতলা বাড়ির ওপর থেকে মেয়েটির মা তাকে প্রথমে ছুঁড়ে ফেলে দেন।

প্রথম ঘটনাটি ঘটে রোববার দুপুর সাড়ে তিনটে নাগাদ। ঘটনার আকষ্মিকতায় বাড়ির প্রতিবেশীরা ভাবেন, শ্রেয়া ওপর থেকে পড়ে গেছে। তাকে উদ্ধার করতে নীচে নেমে আসছেন মা স্বাতী। কিন্তু ভুল ভাঙে, যখন দেখা যায় রক্তাক্ত মেয়েকে ওপরে নিয়ে গিয়ে জামা বদলে ফের ওপর থেকে ছুঁড়ে ফেলে দেন ওই ঘাতক মহিলা। প্রথম চোটে বেঁচে গেলেও, পরেরবার নীচে পড়ার সঙ্গে সঙ্গে শ্রেয়ার মৃত্যু হয়। মেয়েকে মেরে পালানোর চেষ্টা করে স্বাতী। তখনই তাকে ধরে নিয়ে ইলেকট্রিক পোস্টের সঙ্গে বেঁধে ফেলে প্রতিবেশীরা।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।