ব্রেকিং নিউজ :
August 30, 2017

টাইগারদের মুহুর্মুহু আঘাতে বধ ক্যাঙ্গারু!

বাংলাদেশি বোলারদের ঘূর্ণিতে একে একে নাস্তানাবুদ হয়েছে অজি ব্যাটসম্যানরা। ফলে ঢাকা টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০ রানের ঐতিহাসিক জয় পেয়েছে টাইগাররা।

টাইগারদের এই জয়ে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়া।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলার শেষ পর্যায়ে মাঠে থেকে টাইগারদের জয় উপভোগ করেন। তিনি এই জয়কে টাইগারদের পক্ষ থেকে দেশবাসীর জন্য ঈদ উপহার বলে অভিহিত করেন।

এই ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন সাকিব আল হাসান। খেলা শেষে দর্শকদের ধন্যবাদ জানান মাঠে থেকে তাইগারদের উৎসাহ দেওয়ার জন্য। বিশেষ ধন্যবাদ জানান তাঁর স্ত্রী শিশিরকে। গতকাল রাতে শিশির সাকিবকে বলেন, তুমিই এই ম্যাচে ব্যতিক্রম কিছু করলে আমরা ম্যাচ জিততে পারি।

গতকাল ২ উইকেট হারিয়েছিল অজিরা। আজ সকালের সেশনে  ৫ উইকেট হারায় অস্ট্রেলিয়া। সাকিবের শিকার হয়েছেন বাংলাদেশের গলার কাটা হয়ে থাকা ওয়ার্নার, স্মিথ, ম্যাথু ওয়েড ও অ্যাশটন অ্যাগার। হ্যান্ডসকম্ব ও অ্যাগারকে তুলে নিয়েছে তাইজুল। লাঞ্চের পরে টাইগাররা দ্রুত অজিদের তিন উইকেট নিলে বাংলাদেশ জয় পায়। এই প্রথম অজিদের বিপক্ষে জয় পেল টাইগাররা।

এই টেস্টের দ্বিতীয় ইনিংসে সাকিব ৫, তাইজুল ৩ ও মেহেদী ২ উইকেট নেন। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের দেয়া ২৬৫ রানের টার্গেটে খেলতে নেমে ২৪৪ রানেই অলাআউট হয়ে পড়ে অজিরা। এই টেস্টে মোট ১০ উইকেট নেন সাকিব। ব্যাট হাতে করেন ৮৯ রান। এই টেস্টে জয় পাওয়ায় ১০১ টেস্টে বাংলাদেশ পেল দশম জয়।

স্কোর: বাংলাদেশ ২৬০/১০ ও ২২১/১০। অস্ট্রেলিয়া: ২১৭/১০ ও ২৪৪/১০।

ফল: বাংলাদেশ ২০ রানে জয়ী।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।