ব্রেকিং নিউজ :
September 4, 2017

অজিদের হোয়াটওয়াশ করার লক্ষ্যে টসে জিতে ব্যাটিংয়ে টাইগাররা

ইতিহাস সৃষ্টি করে অজিদের প্রথমবারের মতো হোয়াটওয়াশ করার লক্ষ্যে আজ সোমবার মাঠে নেমেছে টাইগাররা। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মুসফিকুর রহিম।

এই টেস্টে বাংলাদেশ দলে একটি পরিবর্তন হয়েছে। শফিউলের পরিবর্তে খেলবেন মমিনুল হক। অজিদের দলে পরিবর্তন হয়েছে দুইটি।

চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ১০ টায় দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হয়েছে। এই টেস্টের টেস্টের ফলাফলের উপরই নির্ধারিত হবে সিরিজের ভাগ্য।

তবে ঢাকা টেস্ট জিতে ১-০ তে এগিয়ে আছে বাংলাদেশ। তাই তাদের সিরিজ হারার শঙ্কা নেই। বরং অজিদের ২-০ তে হারিয়ে হোয়াটওয়াশ করতে চায় টাইগাররা। অন্যদিকে, এই টেস্ট জিতে সিরিজে সমতা আনতে চায় অস্ট্রেলিয়া। টাইগারদের বিপক্ষে হোয়াটওয়াশ এড়াতে চায় এই টেস্ট জিতে।

এদিকে, শুরু হতে যাওয়া চট্টগ্রাম টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৫০টাকা। এমএ আজিজ স্টেডিয়ামে স্থাপিত বুথ থেকে এই টিকিট কেনা যাবে। এছাড়াও সাগরিকায় সিটি কর্পোরেশন কার্যালয়ের পাশে বিটেক মোড় থেকে টিকিট পাওয়া যাবে। ম্যাচের প্রতিদিনের টিকিট বিটেক মোড় থেকে সকাল ৯টার পর সংগ্রহ করা যাবে।

গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটফ হসপিটালিটি টিকিটের মূল্য ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, পূর্ব ও পশ্চিম পাশের ক্লাব হাউজ ২০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৮০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য সর্বনিম্ন ৫০টাকা ধরা হয়েছে।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।