ব্রেকিং নিউজ :
September 5, 2017

ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে স্টার!

বলিউড মাতাচ্ছেন তারকা। এদের অনেকে প্রথম জীবনে ছিলেন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার। সেখান থেকে তারা এখন অন্যদের সমান তালে বলিউড মাতাচ্ছেন। আসুন জেনে নিই এমন কয়েকজন তারকা সম্পর্কে-

শহিদ কাপুর: বর্তমানে বলিউডের অন্যতম নায়ক তিনি। অথচ অভিনয় শুরুর আগে শহিদ কাপুর কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। সুপারহিট ছবি ‘দিলতো পাগল হ্যায়’ গান ‘লে গ্যায় লে গ্যায়’সহ বেশ কিছু নামকরা গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সারের কাজ করেছেন। এরপর ২০০৩ সালে তার অভিষেক হয় বলিউডে।

সুশান্ত সিং রাজপুত: নতুনদের মধ্যে নায়ক সুশান্ত সিং রাজপুতও কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। দীর্ঘদিন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করার পর ২০১৩ সালে বলিউডে অভিষেক হয় তার। হৃতিক রোশানের সুপার হিট গান ‘ধুম্মা চলে’র হিট গানে নাচার অভিজ্ঞতা রয়েছে তার।

কাজল আগারওয়াল: তামিল ও হিন্দি সিনেমায় ব্যাপক জনপ্রিয় এই নায়িকা। ২০০৪ কিউ হো গায়া না সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। তবে নায়িকা হিসেবে নয়, ঐশ্বরিয়া রাইয়ের সাথে একটি গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে দেখা যায় তাকে।

দিয়া মির্জা: হিন্দি সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা দিয়া মির্জা। মডেল থেকে অভিনেত্রী, প্রযোজক হওয়া এই নায়িকা অভিনয় জীবন শুরু করেন ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ ভারতীয় সিনেমা ইন সুহাসা কাটরা’র ‘ঝুমবালাকা’ গানের ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।

রেমো ডি সুজা: হালের নামকরা কোরিওগ্রাফার রেমো ডি সুজা। ১৯৯৫ সালে রাম গোপাল ভার্মার রঙ্গিলা সিনেমার একটি গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজের মাধ্যমে বলিউডে আসেন তিনি।

আরশাদ ওয়ার্সি: কমেডি বা সিরিয়াস অভিনয়- সবখানে সমান পারদর্শী তিনি। মুন্না ভাই এমবিবিএস, গোলমাল’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করা এই তারকা অভিনয় জীবন শুরু করেছিলেন ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা আগ সে খেলেঙ্গে’তে সাধারণ ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।

ফারাহ খান: পরিচালনা, প্রযোজনা, অভিনয়, রিয়েলিটি শোয়ের বিচারক কিংবা কোরিওগ্রাফার- সবখানেই তিনি সফল। মজার ব্যাপার হলো- ফারাহ খানের বলিউড দুনিয়ায় পদার্পণ ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত সদা সুহাগান সিনেমার একজন সাধারণ ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।