ব্রেকিং নিউজ :
September 5, 2017

আত্মহত্যার হুমকি নয়, শাকিব খানের পরামর্শ ও আকর্ষণ তৈরির জন্য স্ট্যাটাস!

চলচ্চিত্রে শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে মিষ্টি জান্নাত নামে এক উঠতি নায়িকা  ৩ সেপ্টেম্বর তিনি ফেইসবুক স্ট্যাটাসে আত্মহত্যার হুমকি দিয়েছেন। স্ট্যাটাসে উল্লেখ করেন, “শাকিব যদি আমার সাথে মুভি না করে তাহলে আমি সুইসাইড করবো।”

এই স্ট্যাটাসকে কেন্দ্র করে সিনেপাড়ায় সরগরম চলছে। স্ট্যাটাসের কমেন্টবক্সে নানা মন্তব্য আসছে। এরপর ৫ সেপ্টেম্বর মিষ্টি জান্নাত তার ফেইসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন, শাকিব খানের পরামর্শে তিনি ওই স্ট্যাটাস দিয়েছিলেন। স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় তিনি দর্শকের কাছে নেতিবাচকভাবে উপস্থাপিত হয়েছেন বলেও উল্লেখ করেন। মিষ্টি জান্নাতের দেয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘কেন Shakib vaia তুমি আমাকে এই suicide এর ব্যাপারটা নিয়ে status নিজে বসে দেওয়ালে ???? (তুমি এটা status দাও ছবি hit হয়ে যাবে) তুমি তো এখন আমাকে সবার সামনে negative করে নিজেই positive আলোচনায় আসলে !!! এখন চুপ কেন তুমি ???? আর সবাইকে বলি এটা আমার prembazz new film এর dialogue ছিলো ।। আর তোমার জন্য আমি suicide করবো “how funny ???”😜😜🙈🤓I respect u a lot !!but why suicide dear ??’

এই উঠতি নায়িকা আরও বলেন, শাকিব খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছি। ছবির নাম ‘প্রেমবাজ’। পরিচালনা করবেন সজল আহমেদ। প্রযোজনা করবে তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান হ্যাভেন মাল্টিমিডিয়া। এর আগে ফেইসবুকে এ ধরনের স্ট্যাটাস দেয়ার কারণ হিসেবে মিষ্টি জান্নাত জানিয়েছেন, ছবির ব্যাপারে সবার আকর্ষণ তৈরির জন্য এই স্ট্যাটাস দিয়েছেন তিনি।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।