ব্রেকিং নিউজ :
September 7, 2017

১৭ বছর বয়সে যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন কঙ্গনা!

মাত্র ১৭ বছর বয়সে অাদিত্য পাঞ্চোলির দ্বারা যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি জানিয়েছেন, বলিউডের অভিনেতা আদিত্য পাঞ্চোলির মেয়ের চেয়ে বয়সে একবছরের ছোট তিনি। বয়স তখনও আঠেরো হয়নি। সেই বয়সে হিন্দি সিনেমায় কাজ করতে এসে হেনস্থার শিকার হন তিনি। তারপরে বাধ্য হয়ে পাঞ্চোলির স্ত্রী জারিনা ওয়াহাবের কাছে ছুটে গিয়ে সাহায্য চেয়েছিলেন।

কঙ্গনার কথায়, জারিনা নিজে আদিত্য পাঞ্চোলিকে নিয়ে বিরক্ত ছিলেন। ফলে তিনি জানান, আদিত্য বাড়িতে আসেন না। তাই তিনি অনেক শান্তিতে আছেন। এই নিয়ে তিনি কঙ্গনাকে সাহায্য করতে পারবেন না বুঝতে পেরে শেষে কঙ্গনা বাধ্য হয়ে পুলিশে এফআইআর করেন। সেইসময়ে পুলিশ আদিত্য পাঞ্চোলির সঙ্গে যোগাযোগ করে তাকে কঙ্গনাকে বিরক্ত করতে বারণ করে দেয়।

যৌন নির্যাতন নিয়ে মুখ খোলার পর   ৫২ বছর বয়সী অভিনয়শিল্পী আদিত্য পাঞ্চোলি বলেন, ‘কঙ্গনা একটা পাগল। তাকে নিয়ে কিছু বলার নেই। এভাবে কেউ কথা বলে? একজন পাগলের পক্ষেই কেবল এসব কথা বলা সম্ভব। আমি অনেক দিন ধরে এই মিডিয়ায় আছি। কেউ তো কখনো অন্য কোনো শিল্পীর সম্পর্কে এমন বাজে মন্তব্য করেননি। কঙ্গনার এই ধরনের মন্তব্যে আমার পরিবারের লোকজনের ভাবমূর্তিও নষ্ট হচ্ছে। এ জন্য আমি ও আমার স্ত্রী জরিনা ওয়াহাব কঙ্গনা রনৌতের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব বলে ঠিক করেছি। ’

সূত্রঃ ওয়ান ইন্ডিয়া ও হিন্দুস্থান টাইমস

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।