ব্রেকিং নিউজ :
September 7, 2017

রোহিঙ্গাদের খোঁজ নিতে কক্সবাজার যাবেন তুরস্কের ফার্স্টলেডি

মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের সঙ্গে সাক্ষাত করতে বিশেষ সফরে ঢাকা এসেছেন তুরস্কের ফার্স্ট লেডি এমিন এরদোগান। বৃহস্পতিবার ভোর আনুমানিক ৩টার সময় বিশেষ এক ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এমিন এরদোগানের সফরসঙ্গীদের মধ্যে রয়েছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মেভলুত কাভুসোগলু। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বিমানবন্দরে তুর্কী ফার্স্টলেডি এবং তুর্কী প্রতিনিধিদলকে স্বাগত জানান।

বৃহস্পতিবার  সকালেই বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের সঙ্গে সাক্ষাত করতে কক্সবাজার যাওয়ার কথা রয়েছে তুর্কী ফার্স্ট লেডির। তার সফরের আগ দিয়ে তুর্কী সংবাদমাধ্যম এটিভিকে দেশটির উপ প্রধানমন্ত্রী হাকান কাভুসোগলু জানান, ‘মিসেস এমিন এরদোগান আজ বাংলাদেশ যাবেন যেখানে তিনি আমাদের মুসলিম ভাইদের সঙ্গে সাক্ষাত করবেন যারা আরাকানে নিপীড়নের মুখে পালিয়েছে।’ তিনি আরো বলেন, ‘আমাদের অনেক মুসলিম ভাই রাখাইন অঞ্চলে দমন পীড়নের শিকার হওয়ার পর বাংলাদেশে আশ্রয় নিয়েছে।’

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।