ব্রেকিং নিউজ :
September 14, 2017

তীব্র ঠাণ্ডায় সারা রাত জেলে নগ্ন রাখা হয় মডেল মেরিসাকে!

মিসরের প্রাচীন একটি মন্দিরের সামনে নগ্ন হয়ে ফটোশুট করায় বেলজিয়ামের মেরিসা পাপেন নামের এক মডেলকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। কারাগারে সবার সামনে এক দিন নগ্ন হয়ে থাকতে বাধ্য করে পুলিশ।

বেলজিয়ামের মডেল মেরিসা গিজার পিরামিড ও মিশরীয় প্রাচীন মন্দিরের সামনে ফটোশুট করতে গিয়েছিলেন। নগ্ন ফটোশুটের জন্য স্থানীয় এক গাইডকে তাদের মোটা অঙ্কের ঘুষও দিতে হয়। সব কিছু ঠিকঠাকই ছিল। হঠাৎই মেরিসার ফটোশ্যুট দেখে ফেলেন চারজন নিরাপত্তারক্ষী। ঘটনাস্থলেই মেরিসা ও ফটোগ্রাফারকে গ্রেফতার করে তারা। ওই অবস্থাতেই দু’জনকে জেলে ঢুকিয়ে দেয়।

মডেল মারিসা বলেন, ‘ প্রায় দু’বছর ধরে বন্য ও মুক্ত হয়ে ঘুরেছি ৫০টি দেশে। কখনও এরকম হেনস্থা হতে হয়নি। মিশরে যা হলো। আমরা তাদের বোঝানোর চেষ্টা করেছিলাম যে মিসরীয় সংস্কৃতির প্রতি শ্রদ্ধা রেখেই আমরা এটা করছি। কিন্তু তারা নগ্নতা ও শিল্পের মধ্যে কোনো ধরনের সম্পর্ক বুঝতে নারাজ। তাদের দৃষ্টিতে নগ্ন ফটোশুট পর্নো বা এ ধরনের কিছু। তীব্র ঠাণ্ডায় সারা রাত জেলে নগ্ন রাখা হয়! কোনও রকমে মোটা টাকা জরিমানা দিয়ে ফিরলাম। ’

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।