ব্রেকিং নিউজ :
September 25, 2017

এবার ঘর ভাঙলো অভিনেত্রী স্পর্শিয়া ও নির্মাতা রাফসানের

দেশের শো-বিজ জগতে আবারও ঘটলো বিচ্ছেদের ঘটনা। কিছুদিন আগে দেশের অন্যতম জনপ্রিয় জুটি তাহশান- মিথিলার বিচ্ছেদ হয়েছিল। এবার সেই পথে হাঁটলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও নির্মাতা রাফসান আহসান। বিয়ের দুই বছরের মাথায় বিচ্ছেদ হলো তাদের।

সূত্র মতে, ২১ আগস্ট আনুষ্ঠানিকভাবে দু’জনের বিচ্ছেদ হয়েছে। বিচ্ছেদের বিষয়ে গণমাধ্যমকে রাফসান বলেন, আসলে আমাদের মধ্যে কোনো সমস্যা ছিল না। বাইরের কিছু মানুষের জন্যই জটিলতা তৈরি হয়েছে দুজনের মধ্যে। তবে এই বিচ্ছেদ দু’জনের সম্পর্কে বাজে প্রভাব ফেলবে না মন্তব্য করেছেন তিনি।

রাফসান বলেন, স্পর্শিয়া খুব ভালো মেয়ে। আমরা ভালো বন্ধু ছিলাম। আমার কঠিন সময়ে ওকে পাশে পেয়েছি। ওই সময় ও আমাকে সাপোর্ট দিয়েছে। ও অনেক যুদ্ধ করে এই পর্যন্ত এসেছে। আমরা একসঙ্গে না থাকলেও আমাদের মধ্যে সম্মানবোধ সব সময়ই থাকবে। কিছুদিন ধরে নানা বিষয়ে আমাদের মধ্যে মতের অমিল হচ্ছিল। আমরা আলাদা থেকেছি। শেষ পর্যন্ত নিজেরা আলোচনা করে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, এখনও আমরা দুজন দুজনকে ভালোবাসি। কিন্তু চারপাশের কিছু মানুষের মধ্যস্থতার কারণে বিষয়টি জটিল হয়ে গেছে।

বিয়ের বিষয়ে রাফসান জানান, ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর স্পর্শিয়ার সঙ্গে তার বাগদান হয়। ১ অক্টোবর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের সময় তাদের বন্ধুত্ব তৈরি হয়। সেই থেকে প্রেম। তারপর বিয়ে।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।