ব্রেকিং নিউজ :
October 28, 2017

হেলিকপ্টারে চড়ে কনের বাড়ি এলেন বর!

হেলিকাপ্টারে চড়ে কনের বাড়িতে এলেন স্পেন প্রবাসী বর। এই খবর আগে থাকে ছড়িয়ে পড়ায় সকাল থেকেই বরকে এক নজর দেখার জন্য ছিল গ্রামের উৎসুক মানুষের ভিড়।

ঝাঁকজমক এই বিয়ের ঘটনা ঘটেছে ২৭ অক্টোবর শুক্রবার মৌলভীবাজারের রাজনগর উপজেলায়। বর হলেন রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কেশরপাড়া গ্রামের হাজী আবরুছ মিয়ার ছেলে স্পেন প্রবাসী সোহেল আহমদ।

জানা যায়, গত একমাস আগে প্রবাসী সোহেলের সঙ্গে একই উপজেলার সদর ইউনিয়নের গড়গাঁও গ্রামের শামছুল হকের মেয়ে তাহেরা হকের বিয়ে ঠিক হয়।  তাহেরা হক উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মিছবাহুদ্দোজার ভাতিজি। শুক্রবার ছিল বিয়ের দিন।

দুপুর আড়াইটার সময় গ্রামের পশ্চিম পাশের কান্দিতে (খোলা মাঠে) হেলিকপ্টাড়ে বর এসে নামেন। বর নামার আগেই প্রস্তুত ছিল বরের গাড়ি। ৩০০ বরযাত্রী ও ৫০টিরও বেশি মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বড় এলেন কনের বাড়ি। আগে থেকেই সাধারণ মানুষ জানতে পেরেছিলেন বর আসবে হেলিকপ্টারে চড়ে। তাই আশে পাশের অনেক গ্রামের মানুষের ভিড় করে বরকে দেখার জন্য।

জানা গেছে, বসুন্দরা গ্রুপের হেলিকপ্টারটি দেড় লাখ টাকায় ভাড়া করেন বর সোহেল আহমদ। হেলিকপ্টার নামার উভয়স্থানে ছিল রাজনগর থানা পুলিশের কঠোর নিরাপত্তা ব্যবস্থা। বর সোহেল আহমদ বলেন, জীবনে টাকা পয়সা আসবে যাবে। বিয়ে হবে তো একবারই। এই বিয়েকে স্মরণীয় করে রাখার জন্য হেলিকপ্টারের আয়োজন।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।