ব্রেকিং নিউজ :
November 3, 2017

নারী-পুরুষে শুধুই বন্ধুত্ব নাকি যৌনতাও থাকে!

নারী এবং পুরুষের বন্ধুত্বের মাঝে যৌনতা থাকবেই। সামাজিক মাধ্যম মিট মি একটি জরিপে অংশগ্রহণকারী বেশি মানুষই জানিয়েছেন, তারা তাদের বিপরীত লিঙ্গের বেস্ট ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কল্পনা করেছেন। এমনকি প্রতি ১০ জনের মধ্যে ৪ জনই জানিয়েছেন, তারা তাদের বন্ধুর সঙ্গে রাত কাটিয়েছেন এবং শারীরিকভাবে মিলিত হয়েছেন। বাকি দুই তৃতীয়াংশ মানুষ জানিয়েছেন, তারা সুযোগ পাননি, তবে সুযোগ পেলে হাতছাড়া করবেন না।

অক্সফোর্ড ইউনিভার্সিটির বিখ্যাত সাইকোলজিস্ট প্রফেসর রবিন ডানবার বলেন, ‘নারীরা কাছের বন্ধুর সঙ্গে ফোনে কথা বলার সময়টাও দারুণ উপভোগ করেন। কিন্তু পুরুষদের ক্ষেত্রে বন্ধুত্ব মানে একসঙ্গে কিছু করা। কোন ফুটবল ম্যাচ দেখতে যাওয়া, বারে যাওয়া কিংবা একসঙ্গে খেলার মাঝেও বন্ধুত্ব উপভোগ করেন তারা। নারীরা কাছের কয়েকজন বন্ধুর সঙ্গে সম্পর্ক রাখতে বিশ্বাসী, পুরুষরা নয়। বন্ধুত্বের ব্যাপারে পুরুষরা অনেকটাই ক্যাজুয়াল। ব্যাপারটি ‘আউট অব সাইট, আউট অব মাইন্ড’ এর মতো। নতুন সঙ্গ পেলেই আগের বন্ধুদের প্রয়োজন হয় না।’

সূত্র :টেলিগ্রাফ

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।