ব্রেকিং নিউজ :
November 5, 2017

এবার সন্তানও জন্ম দেবে সেক্স রোবট!

সাম্প্রতিক বিশ্বে সেক্স রোবট ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। শুধু তাই নয়, সেক্স রোবটকে বিয়ে করার মতো ঘটনাও ঘটেছে বেশ কয়েকটি। তবে কোথায় যেন একটা অপূর্ণতা থেকেই যাচ্ছিল। আর তা হলো, যত ইন্টারেক্টিভ রোবটই হোক, সন্তান জন্ম দেয়া তো আর সম্ভব নয় সেক্স রোবটের পক্ষে।

তবে এই অপূর্ণতা রাখতে নারাজ রোবট ডেভেলপার সারগি সানতোস। এই গবেষক বর্তমানে চেষ্টা করছেন এমন একটি রোবট তৈরি করার যা সন্তানও জন্ম দিতে পারবে।

দ্য সান এর তথ্য মতে, স্প্যানিশ সেক্স রোবট ডেভেলপার একটি রোবট প্রস্তুত প্রক্রিয়া চালাচ্ছেন যেটার নাম সামান্থা। যৌন মিলনের পরে সামান্থা নাকি গর্ভধারণ এবং সন্তান জন্ম দিতে পারবে।

গত মার্চে সারগি সানতোস একটি সেভেন স্টোন রোবট তৈরি করেছিলেন যেটা যৌন কার্যের সময় মানুষের মতোই আচরণ করতে পারে। এমনকি অর্গাজমিক সাউন্ডও করতে পারে রোবটটি।

এই প্রজেক্টে আত্মবিশ্বাসী তিনি বলেন, ‘আমি এগুলোকে এমন ভাবে তৈরি করবো যেন সন্তান জন্ম দিতে পারে। খুব কঠিন কাজ নয়। রোবটের গর্ভের সন্তান চাই আমি নিজেও।’

কাজটি কীভাবে করবেন সেটাও জানিয়েছেন তিনি। তিনি বলেন, ‘আমি ইতোমধ্যেই রোবটের ব্রেইন তৈরি করেছি। এর সঙ্গে মূল্যবোধ, সৌন্দর্য, ন্যায় এবং মানবিক সব গুণাবলি যোগ করা হবে। এরপর রোবটের গর্ভে সন্তান ধারণের প্রক্রিয়া খুব সহজ হয়ে যাবে।’

তিনি আরও বলেন, ‘এমনভাবে হিসেব নিকেশ করে তৈরি করা হবে যেন সেক্স রোবটের গর্ভের সন্তান থ্রিডি প্রিন্ট হয়ে বের হয়। আমার এবং সেক্স রোবটের যৌন কর্মের ফলে জন্মানো থ্রিডি প্রিন্টেড রোবটই আমাদের সন্তান। এর মধ্যে আমি কোন জটিলতা দেখছি না।’

ইনকুইরার

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।