ব্রেকিং নিউজ :
November 12, 2017

বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন করলেন পদোন্নতি প্রাপ্ত ১৬ অতিরিক্ত ডিআইজি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন ১৬জন সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত উপমহাপুলিশ পরিদর্শক (অতিরিক্ত ডিআইজি)। গত শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ১৮ তম বিসিএসের এই কর্মকর্তারা বঙ্গবন্ধুর মাজারে পুষ্পমাল্য অর্পণ শেষে বিশেষ মোনাজাতে অংশ নেন।

সদ্য পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তারা হলেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন,এস এম আক্তারুজ্জামান, মো. মনিরুজ্জামান, মো. হায়দার আলী খান, মো. আজাদ মিয়া, মো. মাহবুবুর রহমান ভূঁইয়া, বেগম আতিকা ইসলাম, বাসুদেব বণিক, মো. সুজায়েত ইসলাম, মো. মোজাম্মেল হক, মো. রেজাউল হক, মো. মনির হোসেন, মো. মিজানুর রহমান, পরিতোষ ঘোষ, সরদার রকিবুল ইসলাম, জয়দেব কুমার ভদ্র।

বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে বঙ্গবন্ধু এবং  ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের শাহাদাৎবরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। এছাড়া মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।