ব্রেকিং নিউজ :
November 12, 2017

অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনয় শিল্পী অভিনেত্রী মনিরা মিঠু এবং শ্যামল মাওলা

অল্পের জন্য প্রাণে বাঁচলেন জনপ্রিয় টিভি অভিনেত্রী মনিরা আক্তার মিঠু এবং অভিনয়শিল্পী শ্যামল মাওলা। শুক্রবার রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফোক ফেস্টিভালের দ্বিতীয় দিনে এই ঘটনা ঘটে।

অনুষ্ঠান থেকে ফেরার পথে অভিনয়শিল্পী শ্যামল মাওলা আর মনিরা আক্তার মিঠু উত্তরার আজমপুরে ছিনতাইকারীর কবলে পড়েন। মূলত শ্যামলের জন্য প্রাণে বেঁচে যান মিঠু।

আজমপুরে যেই না রিক্সা নিয়ে কাবাব ফ্যাক্টরির মোড় পাড় হয়েছেন হঠাৎ শ্যামল মাওলা মিঠুর হাত থেকে মোবাইল নিয়ে রিক্সা থেকে রাস্তায় ঝাঁপ দিয়ে দৌড়, তিনি হতবিহবল হয়ে পিছনে শ্যামল কে দেখছিলেন, গলায় কি যেন ঠেকলো, ঘাড় নাড়াতেই দেখেন তার গলায় চাপাতি ধরে ৩ জন ছিনতাইকারী দাঁড়িয়ে আছে। দূরে দাঁড়িয়ে থাকা শ্যামলের অনবরত চিৎকারে ছিনতাইকারীরা ভয় পেয়ে শুধু হাত ব্যাগটা নিয়ে চলে যায়। ব্যাগে থাকা ন্যাশনাল আই ডি কার্ড, এটিএম কার্ড আর কিছু টাকা সবই হারিয়েছেন ‍মিঠু।

তবে মোবাইলটা যে শ্যামল বাঁচিয়েছেন এবং চাপাতির কোপ থেকেও যে বাঁচালেন, তাই প্রাণ ভরে শ্যামলকে দোয়া করে দিলেন মিঠু।

এই ঘটনা নিয়ে ফেইসবুকে পোস্ট দেবার সাথে সাথে তার ভক্ত, শুভানুধ্যায়ী এবং সহকর্মীরা তাদের সমবেদনা ও মতামত জানাতে থাকেন।

এদিকে এই ঘটনা নিয়ে ফেইসবুকে শ্যামল মাওলাও একটি ছবি এবং স্ট্যাটাস দিয়ে লিখেন, অল্পের জন্য বেঁচে গেলাম(ছিনতাই)। ছবিতে দেখা যাচ্ছে তার হাতের কবজিতে বড় ধরণের আচর লেখেছে।

এই ঘটনা জানার পর অভিনয় শিল্পী এবং ভক্তরা দুংখ প্রকাশ করে সহমর্মিতা জানিয়েছেন। অনেকে পরামর্শ ‍দিয়েছেন পরবর্তীতে সাবধান হয়ে চলার জন্য।  অনেকে অভিনেতা শ্যামল মাওলার প্রশংসাও করেছেন।

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।