ব্রেকিং নিউজ :
November 12, 2017

মেয়রের স্ত্রীর সাথে স্কুলের প্রধান শিক্ষকের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল!

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর মেয়র এবং আওয়ামী লীগ নেতা মেয়র নজরুল ইসলামের স্ত্রীর সাথে উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মজিদের অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

১১ নভেম্বর শনিবার বিকেলে স্কুল ব্যবস্থা কমিটি জরুরী সভা ডেকে প্রধান শিক্ষক আব্দুল মজিদকে সাময়িকভাবে বহিস্কার করেছে। এ ঘটনায় মেয়র নজরুল তার স্ত্রীকে তালাক দিয়েছে। ঘটনার পর থেকেই শিক্ষক আব্দুল মজিদ আত্মগোপনে রয়েছে।

স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্যরা জানান, প্রধান শিক্ষক আব্দুল মজিদের বিরুদ্ধে ছাত্রী, অভিভাবিকা ও শিক্ষিকা এমনকি প্রতিষ্ঠানের আয়ার সাথেও তার অনৈতিক সম্পর্কের অভিযোগ ছিল। কিন্তু অর্থের বিনিময়ে সেএগুলো ধামাচাপা দিয়েছে।

এই অবস্থায় ৯ অক্টোবর আব্দুল মজিদের সাথে উল্লাপাড়া পৌর মেয়র নজরুল ইসলামের স্ত্রীর সাথে প্রায় ২৫ মিনিটের তিনটি অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ফেইসবুকে ভাইরাল হয়ে পড়ে। এ নিয়ে স্কুলের শিক্ষক-ছাত্রী ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

যার কারণে স্কুলের পরিচালনা পর্ষদ শনিবার জরুরি সভা আহ্বান করে সকলের সিদ্ধান্ত মোতাবেক প্রধান শিক্ষক আব্দুল মজিদকে সাময়িক বরখাস্ত করা হয়।

বিষয়টি নিয়ে জানতে চাইলে পৌর মেয়র নজরুল ইসলাম জানান, বিষয়টি ন্যাক্কারজনক। ঘটনাটি জানার পরই স্ত্রীকে ডিভোর্স দিয়েছি।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।