ব্রেকিং নিউজ :
November 13, 2017

যৌন হেনস্তা করেছিলেন ব্লাটার, নারী ফুটবলারের বিস্ফোরক অভিযোগ

দুর্নীতির অভিযোগে ফিফার সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল সেপ ব্লাটারকে। এবার তাঁর বিরুদ্ধে উঠল যৌন হেনস্তার অভিযোগ। আমেরিকার সাবেক নারী গোলকিপার হোপ সোলো ফিফার প্রাক্তন প্রেসিডেন্টের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আনলেন।

এক পর্তুগিজ সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে সোলো জানান, ২০১৩ সালে ব্যালন ডি’অর পুরস্কারের অনুষ্ঠানে ঘটেছিল এমন ঘটনা। ওই অনুষ্ঠানে ওঠার আগ মুহূর্তে তাঁকে অশ্লীলভাবে স্পর্শ করেছিলেন ব্লাটার। তিনি বলেন, “ব্লাটার তাঁকে নিতম্ব চেপে ধরেছিলেন। তবে পরে তাঁর সঙ্গে আর দেখা না হওয়ায় সরাসরি প্রতিবাদ জানাতে পারিনি।”

তিনি আরও অভিযোগ করেন, অনেক প্রশিক্ষক, ডাক্তার, কোচ খেলোয়ারদের সঙ্গে যৌন সম্পর্কে জড়ায়। অনিচ্ছা সত্ত্বেও অনেক নারী খেলোয়ারকে যৌন সম্পর্কে জড়াতে দেখেছেন দাবি করে তিনি বলেন, একজন খেলোয়ার পরিস্থিতি সামলাতে অনেক সময় তা মুখ বুজে সহ্য করেন।

তবে এই বিস্ফোরক বক্তব্যকে পাত্তাই দিতে চাননি সাবেক ফিফা প্রেসিডেন্ট। বলছেন, এমন অভিযোগ সত্যিই হাস্যকর এবং সম্পূর্ণ ভিত্তিহীন।

পর্তুগিজ সংবাদপত্রটি নারীদের উপর যৌন নির্যাতন নিয়ে একটি সিরিজ বানাচ্ছিল। যাতে একাধিক তারকার সাক্ষাৎকারও নেওয়া হয়। সেখানেই সোলো বলেন, “আশা করব, অন্যান্য নারী অ্যাথলিট এমন নির্যাতনের বিরুদ্ধে সরব হবেন। শুধু হলিউডেই নয়, সবক্ষেত্রেই এমন ঘটনা ঘটে।”

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।