ব্রেকিং নিউজ :
November 13, 2017

প্রেমিকাকে প্রস্তাব দিতে ২৫টি আইফোন এক্স উপহার যুবকের!

প্রেমিকাকে প্রেমের প্রস্তাব দিতে ২৫টি আইফোন এক্স উপহার দিয়েছেন এক যুবক। এই অদ্ভুত এবং অসাধারণ কাণ্ড ঘটিয়েছেন চীনের বাসিন্দা শেনজেন। তিনি একজন গেম ডিজাইনার।

শেনজেন আইফোন এক্স গুলি এরপর এমনভাবে রাখেন যাতে সবমিলিয়ে তা হৃদয়ের আকৃতি নেয়। সেই হৃদয় ভরলেন গোলাপের পাপড়ি দিয়ে। যার ঠিক মাঝখানে একটি বাক্সে রাখলেন একটি আংটি। তারপরই বান্ধবীকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার প্রস্তাব দিলেন শেনজেন।

এমন কাণ্ড অবশ্য বৃথা যায়নি। হাসি মুখে বিয়েতে সম্মতি দেন ওই প্রেমিকা। অনেকে ভাবছেন ২৫ টি আইফোন এক্সনিয়ে তারা কী করবে ন!

শেনজেন বলেন, আসলে তারা দু’জনই মোবাইল গেম ও স্মার্টফোনের ভক্ত। আর বান্ধবী যাতে সেরা গেমিং মোবাইলে ইচ্ছে মতো গেম খেলতে পারেন, তার জন্যই এই ভাবনা। তবে শুধু বান্ধবীর জন্যই নয়, শেনজেনের হৃদয় যে সত্যিই কতটা বড়, তারও প্রমাণ মিলল।

বান্ধবীকে একটি ফোন উপহার দিয়ে বাকি আইফোন এক্স গুলি তুলে দিলেন নিজের বন্ধুদের হাতে। যারা বান্ধবীকে পেতে নানা সময় নানাভাবে সাহায্য করেছিলেন। এভাবেই তাদের ধন্যবাদ জানালেন শেনজেন।

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।