ব্রেকিং নিউজ :
November 13, 2017

‘দঙ্গল’ কন্যা ফাতিমাকে পর্ন ছবি করার পরামর্শ!

বলিউড সুপারস্টার আমির খানের ব্লকবাস্টার ‘দঙ্গল’ ছবিতে কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করে বেশ সুনাম কুড়িয়েছিলেন ফাতিমা সানা শেখ। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে।

কিছুদিন আগে বিকিনি পরা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে রোষের মুখে পড়েছিলেন এই অভিনেত্রী। এবার শাড়ি পরেও ছাড়ও পেলেন না। একটি ইনস্টাগ্রাম পোস্টকে ঘিরে ফের ট্রোলড হলেন ‘দঙ্গল কন্যা’।

গত বৃহস্পতিবার একটি লাল শাড়ি পরা ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেন ফাতিমা। তাতেই সমালোকরা কথার বাণে তাকে বিদ্ধ করলেন। একজন মুসলিম হয়েও তিনি কীভাবে এমন পোশাক পরেন এমন প্রশ্নে জেরবার দঙ্গল কন্যা। শাড়ি পরা ওই ছবি দেখে অনেকে তাকে পর্ন ফিল্ম করার পরামর্শ দিয়েছেন।

তবে ফাতিমার গ্লামারস লুক প্রশংসাও কুড়িয়েছে অনেকের। কেউ কেউ আবার তাকে বিয়ে করার প্রস্তাবও দিয়েছেন।

‘দঙ্গল’ ছবিতে আমির খানের মেয়ের ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন ফাতিমা। এবার মিস্টার পারফেকশনিস্টের পরবর্তী ছবি ‘থাগস অব হিন্দুস্থান’র একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আবারও দেখা যাবে ফাতিমাকে। বিজয় কৃষ্ণ আচারিয়া পরিচালিত এ ছবিটি মুক্তি পাবে ২০১৮ সালে।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।