ব্রেকিং নিউজ :
November 14, 2017

‘অভিনয় করতে গেলে অবশ্যই লজ্জাহীন হতে হবে’

অভিনয় করতে গেলে অবশ্যই লজ্জাহীন হতে হবে। তা ছাড়া নির্ভীক ও বিন্দাসও হওয়া দরকার। বলিউড অভিনেত্রী বিদ্যা বালান নোদিয়ায় একটি অনুষ্ঠানে এ মন্তব্য করেন।

এই জনপ্রিয় নায়িকা বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘তুমহারি সুলু’র প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ১৭ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করেছেন সুরেশ ত্রিভানি। যেখানে একজন গৃহিণী কীভাবে তার স্বামী এবং সন্তানদের সঙ্গে জীবনযাপন করেন তা দেখানো হবে।

সিনেমা সম্পর্কে বিদ্যা বলেন, মধ্যবিত্ত পরিবারের গল্প নিয়ে এ সিনেমা তৈরি। সুলু একজন খুবই উদ্যমী নারী। যে সব কিছুই করতে চায়। সিনেমা দেখার পর মানুষ হাসিমুখে হল ছাড়বে।

বিদ্যার দাবি,  যদি একটি সিনেমা মানুষের হৃদয় স্পর্শ করে বা মন জয় করে, তা হলেই সেই ছবি সফল। তারপর যদি সেই ছবি থেকে প্রযোজক কিছু টাকা আয় করতে পারে তা হলে সেটি সুপারহিট।

নবীনদের উদ্দেশ্য করে তিনি বলেন, সফলতা কেউ এনে দেবে না। নিজের রাস্তা নিজেকেই খুঁজে বের করতে হবে। এবং যে কোনো ক্ষেত্রে সফলতার সবচেয়ে বড় গুণ হল নিজের আত্মবিশ্বাস।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।